বিরোদী দল

26-12-2018 10:07:06 AM

মাদারীপুর-২ আসনের বিএনপি প্রার্থী মিল্টন বৈদ্যের বাড়িতে হামলা

newsImg

মাদারীপুর-২ আসনের বিএনপি প্রার্থী মিল্টন বৈদ্যের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিএনপির অন্তত ১০ জন সমর্থক আহত হন।

গতকাল মঙ্গলবার রাতে বাড়ির সামনে দিয়ে নৌকার একটি মিছিল যাওয়ার সময় নৌকার সমর্থকরা এই হামলা চালায় বলে অভিযোগ করেন মিল্টন বৈদ্য।

মিল্টন বৈদ্য অভিযোগ করেন, আমগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপুর নেতৃত্বে নৌকার প্রার্থীর একটি মিছিল তাঁর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় নৌকার সমর্থকরা তাঁর বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ঘরের বেড়া ভেঙে ঘরের ভেতরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। সব তছনছ করে লুটপাট চালায়।

এ সময় মিল্টন বৈদ্যের ব্যবহৃত মাইক্রোবাসেও ভাঙচুর চালানো হয়। ঘটনার দেড় ঘণ্টা পর রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলায় বাধা দিতে গেলে ধানের শীষের সমর্থক ও কর্মীসহ অন্তত দশজন আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেন মিল্টন বৈদ্য।

তবে আমগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপু দাবি করেন, ‘মিছিল নিয়ে যাওয়ার সময় মিল্টন বৈদ্যের সমর্থকরা মিছিল লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। ফলে বিক্ষুদ্ধদের সঙ্গে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে নৌকার সাত সমর্থকও আহত হয়েছেন। আহতদের রাজৈর হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।’

এ ব্যাপারে মাদারীপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ওয়াহিদুর রহমান বলেন, ‘দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে তেমন গুরুতর কিছু ঘটেনি। পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।’