বাংলাদেশ | সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০১৭ | ৯ আশ্বিন,১৪২৪

সরকারী দল

11-12-2016 01:21:45 PM

আলোচনায় ‘বোনের শাড়ি ও ভাইয়ের আইসক্রিম’

newsImg

শীতলক্ষ্যার দু’পাড়ে নৌকা-ধানের শীষের লড়াই নিয়ে যতটা আলোচনা চলছে, ঠিক ততটাই চলছে শামীম-আইভী ইস্যু নিয়ে। বিশেষ করে দীর্ঘদিনের বিরোধ শেষ পর্যন্ত ‘বড়ভাই’ শামীম ওসমানের পক্ষ থেকে ‘ছোটবোন’ আইভীকে শাড়ি উপহার দেয়ার মধ্য দিয়ে নাটকীয় অবসান হয়েছে বলে মনে করছেন অনেকে। পাশাপাশি আইভীর জয় নিশ্চিত করে তার কাছ থেকে আইসক্রিম খাওয়ার ‘আবদার’কে শামীম ওসমানের রাজনৈতিক দূরদৃষ্টিতা ও প্রজ্ঞার পরিচয় বলেই মনে করছেন তারা।

শামীম ওসমানের দেয়া শাড়ি পরেই গণসংযোগে বের হয়েছেন সেলিনা হায়াৎ আইভী- শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ছবি রীতিমতো ভাইরাল হয়ে উঠে। পরে অবশ্য জানা যায়, সেটি শামীম ওসমানের দেয়া শাড়ি নয়। ওই ছবিটি আইভী ২৪ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার সময় পরেছিলেন। আইভীর ঘনিষ্ঠ বেশ কয়েকজন জানান, ফেসবুকে একটি ফেক আইডি থেকে আইভী শামীম ওসমানের শাড়ি পরেছেন বলে ছড়িয়ে দেয়া হয়েছে।

শনিবার সকাল থেকেই আইভী গণসংযোগে ছিলেন। তবে এ দিন তাকে শামীম ওসমানের দেয়া নৌকাখচিত শাড়িটি পরতে দেখা যায়নি। কর্মী সমর্থকসহ অনেকেই আইভী কখন সেই শাড়িটি পরেন তা দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।

গণসংযোগে আ’লীগের কেন্দ্রীয় নেতারা : সেলিনা হায়াৎ আইভীর পক্ষে শনিবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। দুপুরে শহরের ২নং রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে দেখা গেছে, সেখানে অবস্থান করছেন দলীয় কার্যালয়ের দায়িত্বে থাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

জিএম আরাফাত জানান, কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সমন্বয়ে অন্তত ৮ থেকে ৯টি টিম নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। সকাল থেকে বিকাল পর্যন্ত নারায়ণগঞ্জে আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাপা, জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণবিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশ প্রমুখ নেতারা গণসংযোগ করেছেন।

আইভী সকাল ৯টায় প্রথমে ৯নং ওয়ার্ডের চিরত আলী মসজিদ এলাকার পাশে পাকাশাহের মাজার জিয়ারত করেন। পরে তিনি জালকুড়ি সিকদারবাড়ি পুল, আমতলা, মাদবর বাজার পশ্চিমপাড়া ও কড়ইতলা এলাকায় গণসংযোগ করেন।

বিএনপি নেতাদের গণসংযোগ : এদিন বন্দরের ৯টি ওয়ার্ডে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে ব্যাপক প্রচার চালিয়েছেন বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান ও ভিপি জয়নাল ২৭নং ওয়ার্ডে, ডা. এজেড এম জাহিদ হোসেনের নেতৃত্বে চিকিৎসক দল ২১নং ওয়ার্ডে, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরীর নেতত্বে ২৪নং ওয়ার্ডে, সহসাংগঠনিক মোস্তাক মিয়ার নেতৃত্বে ২০নং ওয়ার্ডে, সহসাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ও সহসম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল ২৩নং ওয়ার্ডে, সম্পাদক এবিএম মোশারফ হোসেন ও আজিজুল বারী হেলাল ২৬নং ওয়ার্ডে, আমিরুজ্জামান খান শিমুল ২১নং ওয়ার্ডে, কেন্দ্রীয় যুবদলের ফজলুর রহমান ও ফারুক আহমেদের নেতৃত্বে ১৯ ,২০ ,২৬ ও ২৭নং ওয়ার্ডে কেন্দ্রীয় মহিলা দলের নেত্রী মেহেরুন নেসা ও রাশিদা জামান ২১নং ওয়ার্ডে, শ্রমিক দলের মোস্তাফিজুল করিম মজুমদার ও মফিদুল ইসলাম মোহনের নেতৃত্বে ১৯নং ওয়ার্ডে। কেন্দ্রীয় ছাত্রদলের সহসাংগঠনিক আবুল হাসান খান সাইফুল ১৯ ও ২০নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 204 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends