বাংলাদেশ | সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ৩১ আষাঢ়,১৪২৫

সরকারী দল

25-02-2018 01:21:04 PM

জনদুর্ভোগ কমাতেই পল্টনে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

newsImg

বিএনপির শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনে কখনো বাধা দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, কেউ যদি মাত্রাতিরিক্ত করে জনগণের দুর্ভোগ বাড়িয়ে দেয়, তখনই আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে কাজটি করার দরকার সে কাজটি করে থাকে। শনিবার দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ঢাকায় বিএনপির কালো পতাকা প্রদর্শনীতে পুলিশের বাধা দেয়ার অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ যদি জনগণের দুর্ভোগ বাড়িয়ে দেয় তখনই আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে কাজটি করার দরকার সে কাজটি করে থাকে।

এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এদেশে অনেক উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। আমরা সবাই মিলে এদেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দেব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন পূর্বের ১০ বছরের মতো নয়। ২০৪০ সালে এদেশ আলোকিত বাংলাদেশে পরিণত হবে।

পুলিশ বাহিনীর ব্যাপক পরিবর্তন আনা হয়েছে জানিয়ে তিনি বলেন, পুলিশ এখন জনবান্ধবে পরিণত হয়েছে। পুলিশ বাহিনী সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে এ দেশকে বাঁচিয়েছে। এ দেশে মাদকের আকার ভয়াভহ রূপ নিয়েছে। আইন করে মাদক নির্মূল করা সম্ভব নয়। মাদক নির্মূলে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। সামাজিক ভাবে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য সবার সহযোগিতা দরকার।

উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা-৮ আসনের এমপি অধ্যাপক নূরুল ইসলাম মিলন, কুমিল্লা-৭ আসনের এমপি অধ্যাপক আলী আশ্রাফ, কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক নৌ বাহিনী প্রধান রিয়ার এডমিরাল আবু তাহের, জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম রেঞ্চের ডিআইজি ড. এস এম মনিরুজ্জামান, কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন প্রমুখ।

 

আই-নিউজ২৪.কম:নিলুফার ইয়াসমিন 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 310 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends