বাংলাদেশ | শনিবার, জানুয়ারী ১৯, ২০১৯ | ৫ মাঘ,১৪২৫

সরকারী দল

18-12-2018 03:30:31 PM

ভোট না পেলে রাস্তা খুঁড়ে ফেলার হুমকি মেয়র তাহেরের!

newsImg

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট না দিলে রাতের বেলা এলাকার রাস্তা খুঁড়ে ফেলার হুমকি দিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের। আজ সোমবার বিকেলে লক্ষ্মীপুরে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সরকারি শিশু পরিবার প্রাঙ্গণে এক কর্মীসভায় তিনি এই হুমকি দেন।

নৌকা প্রতীকের এই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ. কে. এম শাহজাহান কামাল। তিনি বর্তমান সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী।

কর্মীসভায় উপস্থিত ২০০-২৫০ জন নারীপুরুষের সামনে লক্ষ্মীপুরের আঞ্চলিক ভাষায় বক্তৃতা দিতে গিয়ে তাহের বলেন, ভোটগুলো ঠিকমত দিবেন। আমি আরও আড়াই বছর চেয়ারম্যান পদে আছি। ভোট যদি ৮০ শতাংশ না আসে ৫০- আমার  কথা স্পষ্ট। …রাতের বেলা রাস্তা খুঁড়ে ফেলা হবে, ড্রেন নষ্ট করে ফেলা হবে।

তিনি ব্যক্তিগতভাবে সবাইকে চেনেন দাবি করে বলেন, আমি কত খারাপ লোক আপনারা জানেন না? অনেকেই মহিলা মুখ ঢেকে আসে। যেন তাদেরকে না চেনা যায়। কিন্তু আমি সবাইকেই চিনি। … ভোটগুলো ঠিকমত দেবেন। আমি কিন্তু পৌরসভার মেয়র হিসেবে আড়াই বছর আছি। আমি খুব ভালো লোক মিথ্যা কথা বলছি নাকি? সাইজ করে দিব এই বলে দিলাম।

তার ভাষায়, আমি শাড়ি দিয়েছি, লুঙ্গি দিয়েছি। একটার জায়গায় দুটা করে দিয়েছি। গরীব দেখে দিয়েছি।

তবে তাহেরের দাবি, গত কয়েক বছরে আওয়ামী লীগ লক্ষ্মীপুরে অনেক উন্নয়ন করেছে। অনেক বরাদ্দ হয়েছে। একারণেই এই আসনে আওয়ামী লীগের ৮০ ভাগ ভোট পাওয়া উচিৎ বলেই তিনি মনে করছেন।

খবরটি সংগ্রহ করেনঃ- নিজস্ব প্রতিবেদক
এই খবরটি মোট ( 92 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends