বাংলাদেশ | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ | ৯ অগ্রহায়ণ,১৪২৪

রাশিফল

08-12-2016 12:42:11 PM

জেনে নিন কেমন যাবে আজকের দিন

newsImg

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

খরচের সম্ভাবনা তাই সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেমের সম্পর্ক দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটিকে অন্য কোনো দিনের জন্য স্থগিত রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
জীবনসঙ্গীর সঙ্গে আজ মিলিত হতে পারেন। নিজের মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। না হলে সবকিছু নষ্ট হয়ে যেতে পারে। রাগ প্রেমের সম্পর্কে প্রভাব পড়তে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ আপনি কিছুটা দুর্বল বোধ করতে পারেন।

 মিথুন: (২২মে – ২১ জুন)

দিনের দ্বিতীয় ভাগটি আপনার জন্য অনেকটা ভালো হবে। আপনি এসময়ে অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকর্মীদের সাহায্যে আজ আপনি প্রচুর লাভ করবেন। আপনার প্রতিযোগীরা এ কারণে আপনাকে হিংসা করতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। মায়ের কাছ থেকে আসা সুসংবাদ পরিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে।

সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)  
এমন ঘটনায় অংশ নিতে পারেন যেগুলো আনন্দ দেবে, হোক কেনাকাটা, খাওয়াদাওয়া বা রোমাঞ্চকর খেলাধুলা। প্রেম নিয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়বেন না। অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে। ইতিবাচক মানসিকতা প্রেম নিয়ে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলোর মোকাবেলা করার শক্তি জোগাবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রতি মুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য প্রিয়জনদের সঙ্গে সম্পর্কগুলো খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। রাগ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন, সুতরাং নতুন কোনো কাজ আজ শুরু করবেন না। প্রেম যোগে বাধা আছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বহুদিন পর ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দবোধ করবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। প্রেম নিয়ে কিছুটা হতাশায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ানোর সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি চিন্তায় রাখবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনার আর্থিক লাভ হবে এবং কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপ্ত করবে এবং সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে নিজ উদ্যোগে করবেন। নীরবতার মধ্যে কিছুটা সময় কাটান। তাতে প্রেম নিয়ে মনে আসা সমস্ত প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রেমের সম্পর্কে বিবাদে জড়াতে পারেন। প্রিয়জন আঘাত পেতে পারে, এ জাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে কিছুক্ষেত্রে মুখ বন্ধ রাখুন, মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ হয়ে উঠবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সামাজিক অনুষ্ঠানগুলোতে আপনার সক্রিয় যোগদান আরও সক্রিয় করে তুলবে। আপনি আজ সামাজিক স্বীকৃতি পাবেন। অবিবাহিতরা আজ তাদের জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। এটি বাড়ির পরিবেশকে আনন্দমুখর করে তুলবে। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে এবং সেই সূত্রে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুব খুশি হবেন এবং সেটি তাদের ইতিবাচক ব্যবহারে বোঝা যাবে। আপনার আয় ও লাভ সম্ভবত আজ বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ যোগ আছে।

 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 250 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends