বাংলাদেশ | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ | ৯ অগ্রহায়ণ,১৪২৪

রাশিফল

19-12-2016 11:55:55 AM

জেনে নিন কেমন যাবে আজকের দিন

newsImg

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম বা দাম্পত্য নিয়ে মানসিক চাপ থাকার জন্য মেজাজ খারাপ থাকতে পারে। পরিবারের খরচ বাড়তে পারে। কোনো গুরুজনের থেকে উপকার পাবেন। ভুলে যাওয়ার জন্য কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
রাশির অধিপতি, গ্রহের শুভভাবে প্রেমের সমস্যার মোকাবেলা করতে পারবেন। ব্যবসার দিকে ভালো খবর আসতে পারে। কোনো মহিলার বা পুরুষের জন্য বাড়িতে বিবাদ শুরু হতে পারে। শুভ দিক উত্তর।

মিথুন: (২২মে – ২১ জুন)
পুরনো শত্রুরা প্রেমের ক্ষেত্রে ক্ষতি করার চেষ্টা করতে পারে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। স্ত্রীর কারণে বহু ব্যয় হতে পারে পারে। বাড়িতে বাইরের কোনো লোকের জন্য কোনো অশান্তি হতে পারে। অর্থ শুভ।

 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রেম নিয়ে মনের দোলচাল থেকে মুক্ত হয়ে এগোতে হবে। পরিবার পাশে থাকায় মানসিক শান্তি বৃদ্ধি হবে। জমি ক্রয়-বিক্রয়ে জন্য আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। কাজের জন্য কোনো নতুন যোগাযোগ আসতে পারে। শুভ দিক পশ্চিম।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
প্রেম নিয়ে হাল ছেড়ে দিলে সফল হতে পারবেন না। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি আসতে পারে। শত্রুর সঙ্গে কোনো আলোচনার আগে শতবার চিন্তা করুন। পরিবারের দায়িত্ব পালনের জন্য বহু ব্যয় বৃদ্ধি। মায়ের শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের ক্ষেত্রে আত্মীয় বা পরিবারের কারো দিক থেকে বাধা আছে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। মূল্যবান বস্তু বাড়িতে কেনার জন্য আলোচনা শুরু হতে পারে। শিল্পীদের জন্য ভালো খবর আসতে পারে। অপরের ব্যবহারে মনের কষ্ট বৃদ্ধি পেতে পারে। যাত্রা শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে প্রেমিক বা প্রেমিকার পরিবারের তরফে কোনো চাপ আসতে পারে। ব্যবসার দিকটা ভালো গেলেও অর্থ হাতে একদম থাকবে না। পরিবারের খরচ বাড়তে পারে। শুভ দিক উত্তর।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমযোগ শুভ হলেও সমস্যা লেগেই থাকবে। সামান্য কারণে বাড়িতে বিবাদেরযোগ। পেটের কোনো পুরানো সমস্যা বৃদ্ধি পেতে পারে। সন্তানের মতিগতি ও আচরণের জন্য চিন্তা বাড়তে পারে। আইনি কাজ ভালো দিকে যেতে পারে। শুভ দিক পশ্চিম।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নক্ষত্রের প্রভাবে প্রেম শুভ। আর্থিক দিক খুব একটা খারাপ যাবে না। কোনো আত্মীয়ের সমস্যার খবর আসতে পারে। অপ্রিয় সত্য কথা বলার জন্য পারিবারিক সমস্যা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আত্মীয়ের সাহায্যে প্রেম মঙ্গলময় হয়ে উঠবে। অপরকে সাহায্য করতে গিয়ে ক্ষতির মুখে পড়তে পারেন। স্ত্রীর ব্যাপারে একটু চাপ বাড়বে। যাত্রা যোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেমযোগে ওঠাপড়া লেগে থাকবে। শরীরের সমস্যা বাড়বে। পরিবারে ভুল বোঝাবুঝি নিয়ে মন খারাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে বাড়তি চাপ শরীরে ক্লান্তি বাড়াতে পারে। শুভ দিক উত্তর।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নতুন প্রেমের সম্পর্ককে সাবধানে সামলাতে হবে। মাথা গরম থাকে সাবধান। পরিবারকে নিয়ে দূরে ভ্রমণের আলোচনা হতে পারে। সন্তানের কোনো কাজের যোগাযোগ আসতে পারে। বন্ধুর কাছে অর্থ সাহায্য পাবেন। শুভ দিক পশ্চিম।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 510 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends