বাংলাদেশ | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ | ৯ অগ্রহায়ণ,১৪২৪

রাশিফল

03-12-2016 09:36:41 AM

আজকের দিনটি কেমন যাবে

newsImg
  
মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
রাজনৈতিক সামাজিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো দাতব্য কাজে ব্যস্ত থাকতে পারেন। অর্থনৈতিক অবস্থার কিছুটা পরিবর্তন আশা করা যায়। আজ কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায়ীরা কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। 
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল
 

 বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বৈদেশীক কাজে অগ্রগতি আশা করা যায়। পাওনা টাকা পয়সা আদায় করা কষ্টকর হয়ে পরবে। বিদ্যার্থীদের বিদেশ ভ্রমনের যোগ প্রবল। ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতি নিয়ে ব্যস্ত হতে পারেন। জীবীকার জন্য দূর দেশ বা দূর জেলায় যেতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে। 
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪
পাথর: পান্না
 

 মিথুন (২২ মে – ২১ জুন)

আজকের দিনটিতে একটু বাড়তি নিরাপত্তা নিয়ে চলুন। ব্যবসায়ীদের আক্রান্ত হবার আশঙ্কা প্রবল। স্বাভাবিক কাজে বাধা বিপত্তি দেখা দেবে। ঔষধ ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ দেখা যায়। প্রশাসনিক কর্মকর্তাদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। আজ কোনো নিকটাত্মিয়কে দেখতে হাসপাতালে যাবেন। জুয়ায় আজ বিজয়ী হবার সম্ভাবনা প্রবল। 
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
পাথর: পোখরাজ
টোটকা:

 কর্কট (২২ জুন – ২২ জুলাই)

ঠিকাদারদের বকেয়া বিল আদায়ে বেগ পেতে হবে। সময় মত বিল না পাওয়াতে ব্যবসায়ীরা আর্থিক সঙ্কটে পরতে পারেন। জীবন সাথীর সাথে অহেতুক ঝগড়া বিবাদ এমনকি হাতাহাতি পর্যন্ত হতে পারে। ব্যবসায় কোনো প্রকার আর্থিক অনিশ্চয়তায় পরবেন। 
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
পাথর: মুক্তা
 

 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

শরীর স্বাস্থ্য ভালো যাবে না। যাত্রাপথে কোনো প্রকার দূর্ঘটনা বা অস্ত্রাঘাতের আশঙ্কা রয়েছে। চাকরীজীবীরা কোনো বয়স্ক সহকর্মীর নিকট থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বড়ীর কাজের লোকদের ওপর বেশী নির্ভর না করাই ভালো। দূর্ণাম ও বদনামের শিকার হতে পারেন। রাগ ও জেদ ক্ষতির কারন হবে। 
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
পাথর: চুন্নি ও প্রবাল
    
  
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বিনোদন সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। শিল্পীরা কোনো লাইভ প্রোগ্রামে অংশ নিতে পারেন। সন্তানের সাথে আজ কোনো দর্শনিয় স্থানে ঘুরতে যাবেন। অসুস্থ সন্তানের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে বহু দূর্ণাম বদনাম ও অপবাদ সইতে হবে। হটাৎ করে কারো সাথে বন্ধুত্য হয়ে যাবে। 
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
পাথর: পান্না
  
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। গৃহের জন্য কোনো আসবাব বা ইলেকট্রনিক্স ক্রয় করতে পারেন। চাকরীজীবীদের প্রত্যাশা পূরণের যোগ প্রবল। কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের খরা কাটতে পারে। ভাড়াটিয়াদের কোনো কারনে নতুন ঘর দেখার প্রয়োজন হতে পারে। 
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২
পাথর: হীরা-পান্না
 

 বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৈদেশিক বানিজ্যের সাথে জড়িতরা হটাৎ করে কোনো ভালো সংবাদ পাবেন। ঠিকাদারদের নতুন টেন্ডার লাভের সংবাদ আসতে পারে। প্রকাশক ও সাংবাদিকরা ব্যস্ত থাকবেন। ছোট ভাই-বোনের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হয়ে পরবেন। প্রতিবেশীর সাথে কোনো গুরুত্ব পূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। 
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
পাথর: প্রবাল ও চুন্নি

   
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বকেয়া বিল আদায়ের সম্ভাবনা। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বেকারী ব্যবসায়ীদের উৎপাদনে কোনো ঝামেলা দেখা দিতে পারে। ডেইরি ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা । খুচরা দোকানদারদের আয় উন্নতি ভালো হবে। আজ বেলা শেষে প্রিয়জনদের সাথে বাহিরে খেতে যাবার সম্ভাবনা প্রবল। 
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
পাথর: পোখারাজ
টোটকা:

 

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সেনা নৌ ও পুলিশ বিভাগে কর্মরতদের দিনটি ঝামেলাপূর্ণ। কোনো ঝুঁকিপূর্ণ অভিযানে অংশ নিতে পারেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগের চিন্তাভাবনা করবেন। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। বকেয়া বিল আদায়ের জন্য তাগাদা দিন। সরকারী চাকরীজীবীরা ব্যস্ত থাকবেন। 
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল
টোটকা:

 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। দূরের যাত্রায় বাধা বিপত্তি ও দূর্ঘটনার ভয় রয়েছে। আইনগত জটিলতা বা ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে চলেছে। আপনার আইনজীবীর সাথে আলাপ করে নিন। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু প্রশাসনিক হয়রানির আশঙ্কা প্রবল। চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে। 
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
পাথর: নীলা
টোট

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় ভুগবেন। টাকা পয়সা আদায়ে বহু বাধা দেখা দেবে। সিজেনাল ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। ওয়ার্কশপ বা ম্যাকানিকদের আয় বৃদ্ধির সম্ভাবনা। কারো সাথে বিলসংক্রান্ত বিরোধের জেড়ে বন্ধুর স্মরনাপন্ন হতে পারেন। বড় ভাই-বোনের গৃহে আগমনের সম্ভাবনা রয়েছে। 
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
পাথর: রক্তমুখী নীলা
টোটকা:
 
 

 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 294 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends