বাংলাদেশ | রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৭ | ৮ আশ্বিন,১৪২৪

রূপচর্চা

21-06-2016 10:21:58 PM

আপনার চুল এর সকল সমাধান এক সাথে

newsImg

অনেককেই অভিযোগ করতে দেখা যায় যে চুল দিন দিন পাতলা হয়ে যাচ্ছে। আগে হয়তো মাথা ভরা চুল ছিল, এখন আর চুল আগের মত ঘন নেই। আগের মত সুন্দরও নেই। দুটি কারণে চুল পাতলা হয়ে যায়। এক তো চুল পড়া, আর দ্বিতীয় কারণ হচ্ছে চুলের মান খারাপ হয়ে যাওয়া। অর্থাৎ চুলগুলো আর আগের মত মজুবত, স্বাস্থ্যবান না থাকা। এই সমস্যা থেকে মুক্তির উপায় কি? ক্যাস্টর অয়েল হচ্ছে চুল ঘন ও এর বৃদ্ধি ত্বরান্বিত করার সবচাইতে দারুণ উপায়।

ভিটামিন ই এবং প্রয়োজনীয় ফ্যাটি এসিড সমৃদ্ধ এই তেলের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বরং চুল দ্রুত বড় করতে দারুণ ভূমিকা রাখে এই তেল। আর কালিজিরার তেল কে তো মহৌষধ বলা হয়। তেমনি মেথী চুল লম্বা ও কালো করে।

এসবের মিশ্রনেই তৈরী ক্লিওপেট্রা হেয়ার ওয়েল। আপনার চুল পড়া বন্ধ করে নতুন চুল গজাতে সাহায্য করে, লাল চুল, রুক্ষ চুল, আগা ফাটা, চুল লম্বা না হওয়া সব সমস্যার সমাধান করে... ২-৩ সপ্তাহে পার্থক্য নিজেরাই বুঝতে পারবেন। 
সপ্তাহে ৩ থেকে ৪ দিন রাতে ঘুমানোর আগে ভালো করে স্ক্যাল্প ও চুলে লাগাবেন ওয়েলটি । এই কাজটি আপনার খালি হয়ে যাওয়া মাথায় নতুন চুল গজাতে অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করবে। 
নারকেল তেল, অলিভ ওয়েল, বাদামের তেল, কাস্টর ওয়েল, তিলের ও কালজিরার তেল এবং মেথি, শিকাকাই, কারিপাতা, আমলকি ও রিঠা এর সংমিশ্রন এ তৈরী আমাদের ক্লিওপেট্রা হেয়ার ওয়েল।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 477 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends