বাংলাদেশ | শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪ | ১২ বৈশাখ,১৪৩১

বিনোদন

21-10-2017 04:59:37 AM

মাহি আউট

newsImg

সম্প্রতি নতুন একটি ছবি থেকে বাদ পড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অন্যদিকে ওই ছবিতে যুক্ত হয়েছেন দুই পর্দার প্রিয়মুখ আনিসুর রহমান মিলন। এ ছবির শিরোনাম 'ফালতু'। ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। এতে মিলনের সঙ্গে পর্দা ভাগ করবেন মোশাররফ করিম। 
জানা গেছে, ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলনকে মাত্র একবারই একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। তাও একযুগ আগে। এবার তারা প্রথমবারের মতো বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন। 'ফালতু'তে শিবু চরিত্র করবেন মিলন। মানসিক সমস্যায় ভোগা একটি চরিত্র। শ্মশানে জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষ পোড়ানোর শব্দ ওর কানে বাজে। শিবু জানে না সে হিন্দু নাকি মুসলিম।

অন্যদিকে মোশাররফকে দেখা যাবে ভ্রাম্যমাণ ম্যাজিশিয়ান হিসেবে, যে কিনা ধোঁকা দেয় মানুষকে। একপর্যায়ে তাকে যেতে হবে লাল দালানে। সেখানেই মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের।

'বসগিরি'র প্রযোজক টপি খান প্রযোজনা করছেন 'ফালতু'। চিত্রনাট্য লিখেছেন আবদুলস্নাহ জহির বাবু। সিনেমাটির শুটিং হবে গাবতলী বাসস্ট্যান্ড, সদরঘাট, কমলাপুর রেলস্টেশন'সহ আকর্ষণীয় কিছু লোকেশনে।
এদিকে, সম্প্রতি মাহি অভিনীত 'ঢাকা অ্যাটাক' ছবিটি মুক্তি পেয়েছে। এ ছবি নিয়ে দর্শক উচ্ছ্বাসের শেষ নেই। দ্বিতীয় সপ্তাহে প্রদর্শিত হচ্ছে ১৩০টির মতো হলে। আশা করা হচ্ছে তৃতীয় সপ্তাহেও সেই ধারা অব্যাহত থাকবে। দীপঙ্কর দীপন পরিচালিত 'ঢাকা অ্যাটাক' ছবিতে মাহি ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ, এবিএম সুমন, কাজী নওশাবা আহমেদ, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, সেয়দ হাসান ইমাম, শিপন মিত্র ও তাসকিন রহমান।
'ঢাকা অ্যাটাক' বাংলাদেশে ৬ অক্টোবর মুক্তি পায়। উত্তর আমেরিকা ও মধ্যপ্রাচ্যে আজ মুক্তি পাবে।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 412 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends