বাংলাদেশ | সোমবার, অক্টোবর ২২, ২০১৮ | ৭ কার্তিক,১৪২৫

ইনফরমেশন টেকনোলজি

29-03-2016 05:55:30 PM

শেষ হলো কানেক্টিং স্টার্টআপসের বাছাই পর্ব

newsImg

ঢাকা: দেশে উদ্ভাবনীমূলক ও আন্তর্জাতিকমানের উদ্যোগ তৈরির লক্ষ্যে এবং বিলিয়ন ডলারের আন্তর্জাতিক বাজারে এসব উদ্যোগকে নিয়ে যেতে আয়োজিত জাতীয় প্রতিযোগিতা ‘কানেক্টিং স্টার্টআপস বাংলাদেশ’এর দ্বিতীয় বাছাইপর্ব শেষ হয়েছে। 

আইডিয়া ও প্রোডাক্ট ক্যাটাগরিতে সর্বশেষ নির্বাচিত ১০০টি উদ্যোগ নিয়ে রবিবার বেসিস সভাকক্ষে এই দ্বিতীয় বাছাইপর্ব অনুষ্ঠিত হয়।

সেরা ১০০টি উদ্যোগ নিয়ে শিগগিরই তৃতীয় বাছাইপর্ব ‘আইডিয়া ও প্রোডাক্ট ক্যাম্প’ অনুষ্ঠিত হবে। যেখানে উদ্যোগগুলোর মানোন্নয়নসহ সামনে এগিয়ে নিয়ে যেতে বিভিন্ন দিকনিদের্শনা দেবেন অভিজ্ঞরা। সেখান থেকে ঘোষনা করা হবে সেরা ৫০ উদ্যোগ।

জুন মাসে দিনব্যাপী ‘কানেক্টিং স্টার্টআপ ডে’ অনুষ্ঠিত হবে। সেখানে নির্বাচিত ৫০টি উদ্যোগ প্রদর্শিত হবে এবং বিজয়ী ১০ উদ্যোগের নাম ঘোষণা করা হবে।

প্রতিযোগিতার বিজয়ীরা জনতা সফটওয়্যার টেকনোলজি পার্কে বাংলালিংকের সহযোগিতায় ডিজিটাল ইনকিউবিটের সাপোর্ট সেন্টারে এক বছরের জন্য বিনামূল্যে জায়গা বরাদ্ধ পাবে। নির্বাচিত আরও অর্ধশত উদ্যোগ অগ্রাধিকার ভিত্তিতে এই ডিজিটাল ইনকিবিউটরের বিভিন্ন সুবিধাসহ তাদের উদ্ভাবনী প্রকল্প সম্পন্ন করার জন্য জায়গা বরাদ্ধ নিতে পারবে।

খবরটি সংগ্রহ করেনঃ- i-news24.com
এই খবরটি মোট ( 960 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends