খোলা কলাম

06-08-2016 01:09:58 PM

ফেনীতে বিয়ে না মানায় যুবকের আত্মহত্যা

newsImg

ফেনীতে প্রেমের সম্পর্কের বিয়ে মেনে না নেওয়ায় আবদুল হান্নান জিসান (২৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার রাত ৮টার দিকে শহরের পুলিশ কোয়াটারের ডানহাম সড়কের রেণু ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

প্রতিবেশি ও পুলিশ জানায়, ৫ বছর আগে আল-কেমী হাসপাতালে কর্মরত নার্স নাসরিনকে ভালোবেসে বিয়ে করে জিসান। দু’জনের পরিবারই বিয়েতে রাজী না থাকায় তারা ফেনী শহরের পুলিশ কোয়াটারের রেণু ভবনে ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। বিয়ের পর বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করে এশিয়ান পোস্ট নামের একটি পত্রিকা অফিসে চাকুরী নেন জিসান।

কিছুদিন যাবত তাদের দু’জনের পরিবারই সম্পর্ক শেষ করার জন্য চাপ দিতে থাকে। এক পর্যায়ে মানসিক চাপ সইতে না পেরে জিসান শুক্রবার সন্ধ্যার তার স্ত্রী নারর্গিস আক্তার চাকুরীতে গেলে সে বাসার দরজা আটকিয়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থল থেকে জিসানের লাশ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

জিসান কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিশা গ্রামের আবদুল মান্নানের ছেলে বলে জানা গেছে।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নোমান হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে জিসান আত্মহত্যা করেছে এখনও বিষয়টি জানা যায়নি।