পড়াশুনা, পরীক্ষা ও ফলাফল

30-11-2016 04:55:42 PM

গণ বিশ্ববিদ্যালয়ে ফিচার প্রদর্শনী

newsImg

পিউ রায় চৌধুরী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বুধবার(৩০ নভেম্বর) সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(গবিসাস)-এর আয়োজনে গণ বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত আয়োজিত হল ফিচার প্রদর্শনী। বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক ও অন্যান্য শিক্ষার্থীদের লেখা বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত ফিচার নিয়ে আয়োজিত হয় এ অনুষ্ঠান।

দূপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন লাল ফিতা কেটে প্রদর্শনীটি উদ্ভোধন করেন। এ সময় পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী, সহ-রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেলসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকগণ এবং প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল।
 
ক্যাম্পাসের আনন্দঘন মূহুর্তগুলোর টুকরো টুকরো ছবি, অনুষ্ঠান আর জাতীয় দিবসগুলোর চেতনা, নবীনদের ভাবনা, শিক্ষক-শিক্ষার্থীদের স্বপ্ন ও বিভিন্ন পর্যায়ের কর্মকাণ্ড গুলোকে জড় করে প্রকাশিত ফিচারগুলোকে দেখতে শিক্ষার্থী ও শিক্ষকদের উপস্থিতি ছিল লক্ষ করার মত। উদ্ভোধনের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ তরিকুল ইসলাম ঝড়া, আবির হাসান, মুন্না ও জনির পরিবেশনায় ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন জানান- “সংস্কৃতিকে উজ্জীবিত করা আমাদের সকলের দায়িত্ব। গণ বিশ্ববিদ্যালয় সে দিক থেকে অনেক এগিয়ে। তার প্রমাণ আজকের এই প্রদর্শনী।” এ সময় তিনি গবিসাসকে ধন্যবাদ জানান এ রকম আয়োজনের জন্য।