বাংলাদেশ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮ | ১০ আশ্বিন,১৪২৫

আন্তর্জাতিক

25-02-2018 01:07:37 PM

অসময়ে চলে গেলেন শ্রীদেবী

newsImg

অকালেই না ফেরার দেশে চলে গেলেন বলিউড দুনিয়ার সাড়া জাগানো অভিনেত্রী শ্রীদেবী। শনিবার দুবাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। মাত্র ৫৪ বছর বয়সে জনপ্রিয় নায়িকার মৃত্যু এখনো বিশ্বাস করতে পারছেন না তার অগণিত ভক্ত ও সতীর্থরা।

শ্রীদেবীর মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে তার স্বামীর ছোট ভাই সঞ্জয় কাপুর জানান, ‘হ্যাঁ এটি সত্যি যে আমরা শ্রীদেবীকে হারিয়েছি। আমি মাত্র এখানে এসে পৌঁছেছি। এই দুর্ঘটনাটি ঘটেছে রাত ১১টা থেকে ১১.৩০ এর মধ্যে। এইটুকু ছাড়া আমার কাছে আর কোন তথ্য দেয়ার মতো নেই।’

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা গেছে, শনিবার সন্ধ্যায় স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে সঙ্গে নিয়ে দুবাইতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউড ডিভা। সেখানে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। অতঃপর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। রীতেশ দেশমুখ, রাজ কুন্দ্রা, সুস্মিতা সেনসহ আরো অনেকেই টুইটারে শোকপ্রকাশ করেছেন শ্রীদেবীর অকাল প্রয়াণে।

‘আম্মা ইয়ানগার আয়াপ্পান’ সিনেমার মাধ্যমে শ্রীদেবী সিনেমায় যাত্রা শুরু। ভারতের অন্যতম সেরা নায়িকা ছিলেন তিনি। ২০১৩ সালে তাকে ভারতের চতুর্থ সর্বোচ্চ সম্মান পদ্মশ্রী পদকে ভূষিত করা হয়।

৩০০টি সিনেমায় অভিনয় করেছেন শ্রীদেবী। অগণিত বলিউডের সিনেমায় তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। সংসারে প্রবেশের পর একটি দীর্ঘ বিরতি নিয়েছিলেন তিনি। পরে ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমার মাধ্যমে বলিউডে কামব্যাক করেছিলেন তিনি, যা ছিলো বক্স অফিসে দারুণ সফল।

 

আই-নিউজ২৪.কম:নিলুফার ইয়াসমিন 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 385 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends