বাংলাদেশ | সোমবার, এপ্রিল ২৩, ২০১৮ | ৯ বৈশাখ,১৪২৫

সরকারী দল

08-01-2018 03:21:10 PM

এ মাসেই সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

newsImg

চলতি জানুয়ারি মাসের শেষ সপ্তাহে সিলেট সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং নতুন কিছু প্রকল্পের ভিত্তি স্থাপন করবেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ গতকাল রবিবার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী সিলেটে দলীয় সমাবেশেও বক্তব্য দেবেন।

মিসবাহ উদ্দিন সিরাজ জানান, গত শনিবার রাতে আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভা ছিল। সভায় তিনি সিলেটের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে প্রধানমন্ত্রীকে সিলেট সফরের আমন্ত্রণ জানান। এ সময় প্রধানমন্ত্রীও সিলেট সফরের প্রত্যাশা ব্যক্ত করেন।

মিসবাহ সিরাজ জানান, প্রধানমন্ত্রী চলতি মাসের শেষ সপ্তাহে সিলেট সফর করবেন। সেটা ২৭ অথবা ৩১ জানুয়ারি হতে পারে। সফরকালে প্রধানমন্ত্রী সিলেটে চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ ছাড়া সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে দলীয় সমাবেশে বক্তব্য দেবেন বলে মিসবাহ সিরাজ জানান।

দলীয় একটি সূত্র জানায়, শুধু সিলেটেই নয়, পাঁচ সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে বিভাগীয় শহরগুলো সফরে করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তফসিল ঘোষণার পর যেহেতু আইনিভাবে তাঁর সেখানে যাওয়ার সুযোগ নেই, তাই তফসিল ঘোষণার আগেই এই সফর শেষ করবেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরের জুন মাসের মধ্যে সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে শেখ হাসিনার এ সফর সিলেটে আওয়ামী লীগকে উজ্জীবিত করে তুলবে বলে নেতাকর্মীরা মনে করছে।

এ ব্যাপারে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, ‘বছরের শুরুতেই প্রধানমন্ত্রী সিলেটে আসছেন, এটা আমাদের জন্য অত্যন্ত খুশির খবর। যেহেতু প্রধানমন্ত্রী আসছেন, অবশ্যই সিলেটবাসীর জন্য বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তিনি উপহার হিসেবে নিয়ে আনবেন। তা ছাড়া প্রধানমন্ত্রীর এ আগমনে সিলেটের আওয়ামী পরিবার আরো সুসংগঠিত হবে, যা আগামী সিটি ও সংসদ নির্বাচনের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

খবরটি সংগ্রহ করেনঃ- i-news24
এই খবরটি মোট ( 182 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends