বাংলাদেশ | সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮ | ২ পৌষ,১৪২৫

বিনোদন

01-01-2018 11:44:15 AM

সজলকে নিয়ে অবশেষে এভ্রিলের টিভি নাটকে অভিনয় মিশন শুরু

newsImg

নাটক নিয়ে সারা বছরই ব্যস্ত থাকেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করলেন তিনি। নাম ‘এমনওতো প্রেম হয়’। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জুনায়েদ। নাটকটির বিশেষত্ব হল এর মাধ্যমেই টিভি নাটকে পা রাখলেন ‘মিস বাংলাদেশ ২০১৭’-তে অংশ নেয়া আলোচিত ও বিতর্কিত নাম জান্নাতুল নাঈম এভ্রিল। এনটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত হয়েছে নাটকটি।

প্রথম নাটকে অভিনয় এবং সহশিল্পী হিসেবে সজলের সঙ্গেই প্রথম সুযোগ পাওয়া প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘সজল ভাই আমার অনেক প্রিয় একজন অভিনেতা। যখন থেকে অভিনয় বুঝি তখন থেকেই তাকে আমার ভীষণ ভালো লাগে। সেই প্রিয় মানুষটির সঙ্গে প্রথম অভিনয় করলাম। এই ভালোলাগার কথা প্রকাশ করতে পারব না। তিনি অনেক ভালো মানুষ ও অনেক মিশুক। প্রথম কাজেই আমাদের মধ্যে বন্ধুত্ব হয়ে গেছে। খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী। তার সঙ্গে কাজ করে আমি রীতিমতো মুগ্ধ।’

শিগগিরই নাটকটি এনটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে দীর্ঘদিন সজলকে কোনো ধারাবাহিক নাটকে দেখা যাচ্ছে না। ধারাবাহিকে আগামীতে অভিনয়ও করবেন কিনা এর নিশ্চয়তাও দেননি তিনি। তবে এদিকে বদিউল আলম খোকনের নির্দেশনায় ‘হারজিৎ’ ছবির শুটিং শেষ করেছেন সজল। এ ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহি। অন্যদিকে নতুন বছরে এভ্রিল সাজ্জাদ হোসেন দোদুলের নির্দেশনায় ভালোবাসা দিবসের বিশেষ একটি টেলিফিল্মে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 341 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends