বাংলাদেশ | সোমবার, অক্টোবর ২২, ২০১৮ | ৭ কার্তিক,১৪২৫

খেলা

30-12-2017 10:31:14 AM

রোনাল্ডোর মুকুটে আরও দুটি পালক

newsImg

গোটা ক্যারিয়ারে সব মিলিয়ে কতগুলো ট্রফি জিতেছেন, তার সঠিক সংখ্যা হয়তো ক্রিশ্চিয়ানো রেনাল্ডো নিজেও জানেন না। শুধু ২০১৭ সালেই রিয়াল মাদ্রিদের হয়ে জিতেছেন পাঁচটি শিরোপা। এছাড়া বর্ষসেরার বড় দুটি পুরস্কার ‘দ্য বেস্ট’ ও ‘ব্যালন ডি’অর’ ট্রফি উঠেছে তার হাতে। সোনায় মোড়ানো বছরের বিদায়লগ্নে এসে একই দিনে আরও দুটি পুরস্কার জিতলেন রোনাল্ডো।

জিতেছেন রোনাল্ডো। দুবাইয়ে জমকালো অ্যাওয়ার্ড নাইটে তিনি নিজে অবশ্য উপস্থিত হতে পারেননি। তবে ভিডিও লিংকে ইতালির সাবেক তারকা আলেসান্দ্রো দেল পিয়েরোর কাছ থেকে নিজের পুরস্কারটি বুঝে নেন রোনাল্ডো।

দেল পিয়েরো মজা করে তার কাছে জানতে চেয়েছিলেন, এত পুরস্কার রাখার মতো জায়গা তার শোকেসে আছে কিনা? হাসতে হাসতেই রোনাল্ডোর জবাব, ‘চিন্তা করো না বন্ধু, অনেক জায়গা আছে। এটা আমার জন্য বিশেষ মুহূর্ত। পুরস্কারটি পেয়ে ভালো লাগছে। কোচ, সতীর্থ এবং রিয়াল মাদ্রিদকে ধন্যবাদ। যারা আমাকে ভোট দিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই। আগামী বছরও একই কাজ করবেন!’

গ্লোব সকারের অনুষ্ঠানটা হয়ে উঠেছিল রিয়ালময়। সেরা কোচের পুরস্কার জিতেছেন জিনেদিন জিদান। সেরা ক্লাব নির্বাচিত হয়েছে রিয়াল। আর লা লীগা পেয়েছে সেরা লীগের স্বীকৃতি। এমনকি সেরা এজেন্টের পুরস্কারও উঠেছে রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেসের হাতে।এছাড়া বর্ণাঢ্য ক্যারিয়ারের জন্য বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন ইতালি ও স্পেনের দুই সাবেক তারকা ফ্রান্সেসকো টট্টি ও কার্লোস পুওল। ওয়েবসাইট।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 106 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends