বাংলাদেশ | রবিবার, ডিসেম্বর ১৭, ২০১৭ | ৩ পৌষ,১৪২৪

বিরোদী দল

05-12-2017 11:31:22 AM

‘খালেদা জিয়া দোষী প্রমাণিত হলে আইন নিজস্ব গতিতে চলবে’

newsImg

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়াকে দুর্নীতির মামলায় আদালতের মাধ্যমেই নির্দোষ প্রমাণিত হতে হবে। তিনি দোষী প্রমাণিত হলে আইন তার নিজস্ব গতিতেই চলবে।নিজের অপরাধ ঢাকতে বিচার বিভাগের বিচার মানব না এই ধরনের মানসিকতা জনগণ বরদাশত করবে না বলেও মন্তব্য করেন এ আওয়ামী লীগ নেতা।

সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সদর উপজেলায় কৃষকদের মধ্যে বীজ বিতরণ কর্মসূচিতে যোগদানের আগে তিনি এ মন্তব্য করেন।উপজেলা পরিষদের হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদফতরের ধান গবেষণা ইনস্টিটিউট ও জেলা প্রশাসন এ কর্মসূচির আয়োজন করে।

এ সময় 'বিএনপির দেয়া রূপরেখা অনুযায়ী নির্বাচন করতে সরকারকে বাধ্য করা হবে' বলে দলটির এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানান হানিফ।
তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

সরকারকে বাধ্য করার মতো ক্ষমতা বিএনপির নেই উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ২০১৪ সালের নির্বাচন প্রতিহত করতে তারা সারা দেশে সহিংসতা ও নাশকতা করেও নির্বাচন বন্ধ করতে পারেনি। সেই সময় থেকে বর্তমানে বিএনপির সাংগঠনিক অবস্থা আরও দুর্বল।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের মতো একটি শক্তিশালী জনগণের দলকে আন্দোলন করে তাদের কাছ থেকে দাবি আদায় করার ক্ষমতা বিএনপির নেই। আওয়ামী লীগের মহাজোট আছে, থাকবে, এখানে ভাঙনের কোনো সুযোগ নেই।

কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হানের সভাপতিতত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃষকদের মধ্যে বীজ বিতরণ করেন মাহবুবউল-আলম হানিফ।

এতে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক শাহজাহান কবীর, কুষ্টিয়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক বিনয়কৃষ্ণ দেবনাথ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী উপস্থিত ছিলেন।

খবরটি সংগ্রহ করেনঃ- Shakila Sultana lima
এই খবরটি মোট ( 29 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends