বাংলাদেশ | রবিবার, জানুয়ারী ২১, ২০১৮ | ৭ মাঘ,১৪২৪

বিরোদী দল

29-11-2017 11:20:17 AM

বিএনপির জনপ্রিয়তায় সরকার বেসামাল হয়ে পড়েছে:খন্দকার মোশাররফ

newsImg
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন 
 
 বিএনপি’র জনপ্রিয়তায় সরকার বেসামাল হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। বর্তমানে বিএনপি সবচেয়ে ‘জনপ্রিয় দল বলেও উল্লেখ করেছেন তিনি। গতকাল মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বিএনপির সিনিয়র এই নেতা এ মন্তব্য করেন।

কক্সবাজারের যাত্রাপথে এবং ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে দলের পক্ষে জনস্রোতের কথা তুলে ধরে খন্দকার মোশাররফ বলেন, বিএনপির পক্ষে যে জোয়ার সৃষ্টি হয়েছে, এই জোয়ার কেউ বন্ধ করতে পারবে না। এই গণ-জোয়ারে আওয়ামী লীগ দিশেহারা, তারা নানারকমের কথা-বার্তা বলছে, তারা বেসমাল। আজকে তারা বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। ২০১৪ সালেও কৌশল করে দেশনেত্রী বেগম জিয়াকে নির্বাচনের বাইরে রেখে নির্বাচন করেছিলো। তিনি বলেন, আমরা স্পষ্টভাষায় বলতে চাই, ২০১৪ সাল এবং আগামী একাদশ নির্বাচন এক নয়। পানি বাংলাদেশের নদীতে অনেক গড়িয়েছে। বেগম জিয়াকে ছাড়া আগামী নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। একাদশ নির্বাচন অবশ্যই ‘নিরপেক্ষ নির্দলীয়’ সরকারের অধীনে হতে হবে বলে দাবি করে তিনি বলেন ‘যথাসময়ে’ বেগম খালেদা জিয়া নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা দেবেন। আমরা সেই দিনের জন্য অপেক্ষা করছি। 
তিনি বলেন, যত ষড়যন্ত্র করুক না কেনো আগামী দিনে সহায়ক নিরপেক্ষ সরকারের অধীনেই হবে। সেই নির্বাচনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের জাতীয়তাবাদী শক্তি নির্বাচনে যাবে এবং জনগণ জাতীয়তাবাদী শক্তিকে বিজয়ী করে দেখিয়ে দেবে। একই সঙ্গে ২০১৪ সালের মতো ‘একতরফা’ নির্বাচন করলে জনগন রাস্তায় নেমে প্রতিরোধ গড়ে তুলবে বলেও হুশিয়ারি দেন খন্দকার মোশাররফ। জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স কক্ষে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভা হয়।
সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় আলোচনা সভায় আলোচনা সভায় বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নুরী আরা সাফাসহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আখতার, মহিলা দলের জেবা খান, হেলেন জেরিন খান, রাজীয়া আলীম, পেয়ারা মোস্তফা, মতিয়া চৌধুরী বেবী, নাজমা বেগম, মর্জিনা আখতার প্রমুখ বক্তব্য রাখেন।

 

আই-নিউজ২৪.কম:নিলুফার ইয়াসমিন

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 55 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends