বাংলাদেশ | শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ | ১৪ চৈত্র,১৪৩০

রাজধানী

25-11-2017 10:35:01 AM

আনন্দ শোভাযাত্রার রুট ম্যাপ দেখে চলাচলের অনুরোধ করেছে ডিএমপি

newsImg

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার’-এর অন্তর্ভুক্তির মাধ্যমে ‘বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের’ স্বীকৃতি লাভ করায় এই অসামান্য অর্জনকে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে উদযাপন করা হবে।
এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক দক্ষিণ বিভাগের প্রেরিত রুট ম্যাপ দেখে চলাচল ও ট্রাফিক বিভাগকে সহযোগিতা করার জন্য নগরবাসীকে অনুরোধ করা হয়েছে। ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা বলা হয়।


এতে বলা হয়, শনিবার আনন্দ শোভাযাত্রার রুট-বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর থেকে আরম্ভ করে মিরপুর রোডের রাসেল স্কয়ার ক্রসিং হয়ে কলাবাগান দিয়ে সাইন্সল্যাব বামে মোড় নিয়ে বাটা সিগন্যাল-কাঁটাবন ক্রসিং হয়ে শাহবাগ ডানে মোড় নিয়ে ছবির হাট হয়ে সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,যে সকল গেট ব্যবহার করে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করা যাবে,সেগুলো হচ্ছে- ছবির হাট গেট(চারুকলার বিপরীতে),টিএসসি গেট,বাংলা একাডেমির বিপরীতের গেট,কালী মন্দির গেট ও তিন নেতার মাজার গেট।

উল্লেখ্য, আনন্দ শোভাযাত্রাটি আগামীকাল বেলা ১২টায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর থেকে আরম্ভ হয়ে সোহরাওয়ার্দী উদ্যান গিয়ে শেষ হবে।

খবরটি সংগ্রহ করেনঃ- Shakila Sultana lima
এই খবরটি মোট ( 5220 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends