বাংলাদেশ | সোমবার, অক্টোবর ২২, ২০১৮ | ৭ কার্তিক,১৪২৫

সরকারী দল

15-11-2017 03:34:58 PM

বিএনপি নিজেরাই জানে না তারা কি চায় : কাদের

newsImg

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এক গ্রুপ বলে শেখ হাসিনার অধীনে নির্বাচনের যাবে, আবার অন্য গ্রুপ বলে শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচনে যাবে না। তারা নিজেরাই জানে না তারা কি চায়।

বিএনপি একটা বিষয় বুঝতে চায় না যে, সরকার বা শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না। নির্বাচন হবে ইলেকশন কমিশনের অধীনে। সরকার শুধু তার রুটিন ওয়ার্ক করবে।

তিনি বলেন রোহিঙ্গা ইস্যু নিয়ে মিয়ানমার সরকার যে ধরনের ব্ল্যাকমেইল ও আইওয়াশ বক্তব্য দেয়, বিএনপিও নির্বাচনকালীন সরকার নিয়ে একই ধরনের বক্তব্য দিচ্ছে

বুধবার (১৫ নভেম্বর) বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ‘বিশ্বের প্রামাণ্য ঐহিত্য’ হিসেবে ইউনেস্কো স্বীকৃতি পাওয়ায় জাতীয় প্রেস ক্লাব আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনে সেনা মোতায়েতন সম্পর্কে তিনি বলেন, সেনাবাহিনী হচ্ছে নিরাপত্তা বাহিনী, তারা আইনশৃঙ্খলা বাহিনী নয়।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ সফিকুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

এসময় আরও উপস্থিত ছিলেন, সমকাল সম্পাদক গোলাম সারোয়ার, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, বিশ্বকাপ মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. আবদুল মান্নান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কামরুল হাসান খান প্রমুখ।

 

আই-নিউজ২৪.কম:নিলুফার ইয়াসমিন 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 148 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends