বাংলাদেশ | রবিবার, ডিসেম্বর ১৭, ২০১৭ | ৩ পৌষ,১৪২৪

বানিজ্য

15-11-2017 03:02:35 PM

‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’

newsImg

কার্ডধারীদের ‘ডিজিটাল লেনদেনে’ আগ্রহী করে তুলতে ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ নামে একটি ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়েছে মাস্টারকার্ড।

এর আওতায় প্রতিবার কেনাকাটায় মাস্টারকার্ডধারীদের নামে যুক্ত হবে পয়েন্ট। সর্বোচ্চ পয়েন্টধারী পাবেন মাস্টারকার্ডের খরচে রোম  ভ্রমণের সুযোগ। তার বাইরেও আছে নানা পুরস্কার। বৃহস্পতিবার থেকে এই ক্যাম্পেইন চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত।বুধবার রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে এ ক্যাম্পেইনের বিস্তারিত তুলে ধরেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

তিনি বলেন, মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডধারীদের দেশের ভেতরে ন্যূনতম এক হাজার টাকা অথবা দেশের বাইরে ন্যূনতম ২০ ডলারের কেনাকাটাকে একটি ‘ট্রানজেকশন’ ধরা হবে এবং ক্যাম্পেইনে অংশ নিতে গ্রাহকদের কমপক্ষে চারটি ট্রানজেকশন করতে হবে।দেশের বাইরে ভ্রমণকারীদের জন্য এই ক্যাম্পেইনে বিশেষ সুবিধা থাকছে জানিয়ে কামাল বলেন, “শীত মৌসুমে মানুষ দেশের বাইরে বেশি ভ্রমণ করে। মূলত তাদের কথা মাথায় রেখেই আমরা এ ক্যাম্পেইন চালু করছি।”দেশের ভেতরে একবার কেনাকাটায় মাস্টারকার্ডধারীরা দুই পয়েন্ট পাবেন; আর দেশের বাইরে মিলবে তিন পয়েন্ট। ক্যাম্পেইন শেষে সর্বোচ্চ পয়েন্টধারী পাবেন পাঁচ দিন এবং চার রাতের রোম  ভ্রমণের সুযোগ।

এছাড়া ক্যাম্পেইনের অংশ হিসেবে ট্রাভেল প্যাকেজ, টিভি, ট্যাব, আইফোন, ঘড়ি, ডাইনিং কুপনসহ বিভিন্ন পুরষ্কার জেতার সুযোগ থাকছে।তবে মাস্টারকার্ডের কোনো কর্মকর্তা, কার্ড ইস্যু করে এমন ব্যাংকের কর্মকর্তা বা বাণিজ্য সংশ্লিষ্ট লেনদেনকারীরা এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন না।কামাল বলেন, “যত বেশি আমরা ডিজিটালি লেনদেন করব আমাদের প্রবৃদ্ধি তত বৃদ্ধি পাবে। এই ক্যাম্পেইন ক্রেতাদের ডিজিটাল লেনদেনে উৎসাহিত করবে এবং দেশে-বিদেশে মাস্টারকার্ড ব্যবহারের মাধ্যমে ইলেক্ট্রনিক পেমেন্টে ব্যবস্থাকে আরও সম্প্রসারিত করবে।”

খবরটি সংগ্রহ করেনঃ- Shakila Sultana lima
এই খবরটি মোট ( 77 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends