বাংলাদেশ | রবিবার, জানুয়ারী ২১, ২০১৮ | ৭ মাঘ,১৪২৪

সরকারী দল

14-11-2017 06:17:13 PM

'যারা বেশি দুর্নীতি করে, তারাই বেশি নীতির কথা বলে'

newsImg

যারা বেশি দুর্নীতি করে তারাই বেশি নীতির কথা বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা নষ্ট রাজনীতির সূচনা করেছে, সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গিবাদের বিস্তার ঘটিয়েছে তাদের মুখে রাজনীতিতে গুণগত পরিবর্তন আনার কথা আর ভূতের মুখে রাম নাম একই কথা। যারা বেশি দুর্নীতি করে তারাই বেশি নীতির কথা বলে।

রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন আনার কথা বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার মুখে শোভা পায় না।   

 

আজ বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্যের প্রামাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় সাংবাদিকদের আনন্দ সম্মিলনীর আলোচনা সভায় রবিবারের বেগম জিয়ার বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের এই সব কথা বলেন।  

বঙ্গবন্ধুর ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় আওয়ামী লীগের সাত দিনব্যাপী কর্মসূচীর কথা উল্লেখ করে তিনি বলেন, জনদুর্ভোগের বিষয়টি বিবেচনা করে ৯ নভেম্বরের নাগরিক সমাবেশের অনুষ্ঠানটি আগামী ১৮ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। জনদুর্ভোগের বিষয়টি বিবেচনা করে আমরা দলীয়ভাবে শুক্রবার ও শনিবার সভা-সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।  

বিএফইউজে'র সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল আহসান খান, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক ও ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদ।  

 

আই-নিউজ২৪.কম: নিলুফার ইয়াসমিন 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 63 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends