বাংলাদেশ | শনিবার, এপ্রিল ২০, ২০২৪ | ৭ বৈশাখ,১৪৩১

খেলা

08-11-2017 05:47:16 PM

তাসকিনের এক ওভারের চমক

newsImg

এই কদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরে দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পেসার তাসকিন আহমেদ। বিয়ের পর খুব বেশি সময় পাননি, আবার মাঠে নেমে পড়তে হয়েছে তাঁকে। দেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বিপিএলের লড়াইয়ে  নেমে পড়েন তিনি। প্রথম ম্যাচে এক রকম ব্যর্থ হলেও দ্বিতীয় ম্যাচে দারুণ চমক দেখান এই তরুণ পেসার। এক ওভারেই তিন উইকেট তুলে নেন। 

আজ বুধবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৩তম ওভারে এই চমক দেখান তাসকিন। সে ওভারের শেষ তিন বলে তিন উইকেট তুলে নেন তিনি। তাঁর দুর্ভাগ্য তৃতীয় উইকেটটি রানআউট না হলে হ্যাটট্রিক হয়ে যেত। 

সে ওভারের চতুর্থ বলে রংপুর ওপেনার শাহরিয়ার নাফীসকে সরাসরি বোল্ড করেন তাসকিন। পঞ্চম বলে সামিউল্লাহ শেনওয়ারীকে ফেরান মিসবাহ-উল-হকের ক্যাচ বানিয়ে। আর ষষ্ঠ বলে রান আউট করেন রবি বোপারাকে। 

তাসকিন এক ওভারে তিন উইকেট নিয়ে ম্যাচের চিত্রটাই পাল্টে দেন। ভালো অবস্থায় থাকা রংপুরকে সে সময় একরকম কোণঠাসা করে ফেলেন এই তরুণ পেসার একাই। পরের ওভারের আরো একটি উইকেট তুলে নেন তিনি।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে প্রথম ম্যাচে ৩ ওভারের ৩৬ রান দিয়ে একটি উইকেটও পাননি। দ্বিতীয় ম্যাচে এই সাফল্য তাঁকে বেশ উজ্জীবিত করবে।  

খবরটি সংগ্রহ করেনঃ- Fatema akter anni
এই খবরটি মোট ( 424 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends