বাংলাদেশ | সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ১ শ্রাবণ,১৪২৫

জাতীয়

23-10-2017 06:31:03 PM

ময়মনসিংহে বোনকে ‘হত্যার হুমকি’

newsImg

শহরের গাঙিনাপাড় এলাকার হিরা মিয়ার মেয়ে ইয়াসমিন ইসলাম সোমবার ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।পুলিশ তার মামলা নেয়নি বলেও তিনি অভিযোগ করেন।

ইয়াসমিন লিখিত বক্তব্যে বলেন, শহরের গাঙিনাপাড় ও ঢাকায় তার বাবার রেখে যাওয়া কয়েক কোটি টাকার সম্পত্তি তার বড় ভাই আসাদ হোসেন, শফিক হোসেন, রফিকুল হক নাদিম ও বোন জেসমিন হক ভাগ-বাটোয়ারা করে নেওয়ার পাঁয়তারা করছেন।

“আমার ভাগের সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার জন্য গত ১৬ অক্টোবর তারা লোকজন নিয়ে আমার ব্রাহ্মপল্লীর বাসায় আসেন স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার জন্য। স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে ও আমার সন্তানদের প্রাণ নাশের হুমকি দেন।”

এ ঘটনার পর তিনি কোতোয়ালি থানায় জিডি করলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বলে তার অভিযোগ।তিনি বলেন, “পরে আমি মামলা করতে চাইলেও পুলিশ মামলা নেয়নি। উল্টো তাদের পক্ষে সাফাই গাচ্ছে পুলিশ। এ অবস্থায় আমি জীবনের নিরাপত্তা নিয়ে হুমকির মধ্যে রয়েছি।”সংবাদ সম্মেলনে ইয়াসমিনের চাচা শামসুল হক, চাচি রায়হানা আক্তার ও চাচাত ভাই রুবেল উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ওই ভাইদের মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তারা সাড়া দেননি।আর কোতোয়ালি থানার ওসি কামরুল ইসলাম বলছেন, “এ নিয়ে কেউ থানায় অভিযোগ করেনি। তাদের পারিপারিক সমস্যা রয়েছে শুনেছি।”

খবরটি সংগ্রহ করেনঃ- Shakila Sultana lima
এই খবরটি মোট ( 309 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends