বাংলাদেশ | শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ | ১৫ চৈত্র,১৪৩০

জাতীয়

12-10-2017 01:37:36 AM

বিএনপি নেতা-কর্মীদের সামনে আরও কঠিন সময় আসছে: ফখরুল

newsImg

বিএনপির নেতাকর্মীদের সামনে আরো কঠিন সময় আসছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমাদেরকে নিজের পায়ে দাঁড়াতে হবে।

অনেক ত্যাগ স্বীকার করতে হবে। কারণ আমাদের বিরুদ্ধে অসংখ্য মামলা দেওয়া হয়েছে। এই পরিস্থিতির মধ্যেই ভবিষ্যতে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে। এজন্য সবাইকে একসঙ্গে এগিয়ে যেতে হবে। 
 
৯০-এর স্বৈরাচারবিরোধী ছাত্র গণঅভ্যুত্থানের বীর শহীদ নাজিরউদ্দিন জেহাদের ২৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন। এ স্মরণ সভার আয়োজন করে শহীদ জেহাদ স্মৃতি পরিষদ। 
 
সরকার কারসাজি করে প্রধান বিচারপতি সুরেন্দ  কুমার (এস কে) সিনহাকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে বলে অভিযোগ করে মির্জা ফখরুল ইসলাম বলেন, আজ আমরা ভয়াবহ দুঃসময় পার করছি। সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ওরা জানে নিরপেক্ষ সরকারের অধীনে যদি নির্বাচন হয় তাহলে তারা ক্ষমতায় আসতে পারবে না। তাই সেভাবে নির্বাচন দিতে চায় না। তারা ফাঁকা মাঠে গোল দিতে চায়।  

 

সংগঠনের সভাপতি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- শামসুজ্জামান দুদু, হাবিবুর রহমান হাবিব, ড. আসাদুজ্জামান রিপন, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, এ বি এম মোশাররফ হোসেন, আজিজুল বারী হেলাল প্রমুখ।

এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ঢাকা মহানগরসহ সারাদেশে আজ বুধবার বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিএনপি। গতকাল ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও যুবদল রাজধানীতে প্রতিবাদ মিছিল সমাবেশ করেছে।

 

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 311 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends