বাংলাদেশ | রবিবার, ডিসেম্বর ১৭, ২০১৭ | ৩ পৌষ,১৪২৪

জাতীয়

12-10-2017 12:48:55 AM

বাংলাদেশের মানুষ বরাবরই ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ায়

newsImg

বাংলাদেশের মানুষ বরাবরই প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ায় বলে উল্লেখ করেছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।  

বুধবার বিকেলে বাংলাদেশ জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে জার্মান প্রবাসী প্রয়াত সুজন চন্দ্র সরকারের পরিবারকে বাংলাদেশ স্টুডেন্ট অ্যান্ড অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইন জার্মানি (জার্মান প্রবাসে নামে সমধিক পরিচিত) আয়োজিত স্মরণসভা ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, ‘বর্তমানে রোহিঙ্গা সমস্যা একটি মানবিক বিপর্যয়। এ বিপর্যয়েও বর্তমান সরকারসহ এ দেশের মানুষ উদাত্তভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আমরা অর্থনৈতিকভাবে ক্রমশ উন্নতি করছি। একই সাথে আমাদের মানবিকতাবোধ আরও উন্নত ও জাগ্রত করতে হবে। ’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক ডাক্তার পবিত্র দেবনাথ এবং জার্মান প্রবাসে সংগঠনের অ্যাডমিন ও কো-অর্ডিনেটর তানজিয়া ইসলামের বাবা ও বাংলাদেশ ইনস্টিটিউট অব রিসার্চ অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফর ডায়াবেটিস, এন্ডোক্রাইন এন্ড মেটাবলিক ডিসঅর্ডার (বারডেম)-এর প্রফেসর ডাক্তার মীর নজরুল ইসলাম এবং প্রয়াত সুজনের বাবা ও ভাই।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 43 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends