বাংলাদেশ | শুক্রবার, জুন ২৩, ২০১৭ | ৮ আষাঢ়,১৪২৪

জাতীয়

16-04-2017 09:33:25 PM

১৩তম নিবন্ধন পরীক্ষায় নির্বাচিতদের সনদ দিবে কর্তৃপক্ষ

newsImg

 

ত্রয়োদশ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষায় যার উত্তীর্ণ হবেন তাদের জন্য সনদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে নিবন্ধন কর্তৃপক্ষ। সনদ তৈরির জন্য সব ঠিকঠাক হয়েছে। বাজেট বরাদ্দ হয়েছে। ১২দিনের অস্ট্রেলিয়া সফর শেষে বুধবার দেশে ফিরেছেন নিবন্ধন কর্তৃপক্ষের চেয়ারম্যান এ এমএম আজহার।

নিবন্ধন কর্তৃপক্ষের একাধিক কর্মকর্তা দৈনিকশিক্ষাডটকমকে জানিয়েছেন ১মে থেকে ১২তমদের মতোই ত্রয়োদশ নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদেরও সনদ দেয়া হবে।

১৩তম শিক্ষক নিবন্ধনে অংশগ্রহণকারী প্রার্থীরা আশা করেছিলেন যেহেতু এবার নিবন্ধন পরীক্ষা অনেকটা পিএসসির নেয়া পরীক্ষার মত করে নেয়া হয়েছে। সেহেতেু যাদেরকে এনটিআরসিএ নিয়োগের লক্ষ্যে মনোনয়ন করবে তাদের চাকরি মোটামুটি নিশ্চিত। তবে এনটিআরসিএ কর্মকর্তাদের নতুন বক্তব্যে নিবন্ধধারীরা আশাহত।

অন্যদিকে এনটিআরসিএ ১৩তম নিবন্ধন পরীক্ষার কার্যক্রম শুরু করার আগে বেশ ঘোষণা দিয়েছিল যে এবার থেকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে বেসরকারি শিক্ষক নিয়োগের লক্ষ্যে বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী তারা তিন ধাপে প্রার্থী বাছাই কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। যার মধ্যে রয়েছে প্রারম্ভিক, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা। মৌখিক পরীক্ষার ভাইভা এখনো চলছে। আর এতকিছুর পর শোনা যাচ্ছে বাছাইকৃত নিবন্ধনধারীদের হাতে সনদ ধরিয়ে দেয়া হবে।

খবরটি সংগ্রহ করেনঃ- ১৩তম নিবন্ধন পরীক্ষায় নির্বাচিতদের সনদ দিবে কর্তৃ
এই খবরটি মোট ( 151 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends