বাংলাদেশ | বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ | ১৪ চৈত্র,১৪৩০

আন্তরজাতিক রাজনীতি

12-12-2016 04:52:48 PM

প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার গোপন সম্পর্কের ফল এই মহিলা

newsImg

মেধাবী ছাত্রী থেকে তামিল সিনেমার এক নম্বর নায়িকা হয়েছিলেন। আর সেই সূত্র ধরেই পরে নিজেকে পরিণত করেছিলেন তামিলনাড়ুর গরিব-দুঃখীর ভগবান হিসাবে। যার জন্য তামিলনাড়ুর ৫বারের মুখ্যমন্ত্রী হয়েও তিনি ছিলেন সকলের ‘আম্মা’। এমন বর্ণময় জীবনে কিন্তু, সাংসারিক বন্ধনে কখনও আবদ্ধ হননি জয়ললিতা। তাঁর জীবনে একাধিক পুরুষের আবির্ভাব ঘটেছে। এই পুরুষদের দলে ছিলেন তামিল ছবির কিংবদন্তি নায়ক এমজিআর। এই এমজিআর পরে তামিলনাড়ুর রাজনীতিতে দণ্ডমুণ্ডের কর্তা হয়ে উঠেছিলেন। ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী। আর এই এমজিআর-ই জয়ললিতাকে রাজনীতিতে নিয়ে এসেছিলেন। আর এমজিআর-এর প্রয়াণে হয়েছিলেন এআইএডিএমকে-র একচ্ছত্র অধিপতি। কিন্তু, কখনও শোনা যায়নি অবিবাহিত জয়ললিতার কোনও সন্তান থাকার কথা।

image-1

জয়ললিতার প্রয়াণের পরে এই মহিলার ছবি নিয়ে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। ফেসবুক থেকে হোয়াটসঅ্যাপ— সর্বত্র এই ছবি ঘুরে বেড়াচ্ছে। দাবি করা হচ্ছে, দিব্যা রামানাথন ভিরারাঘবন নামের এই মহিলা জয়ললিতার গোপন সম্পর্কের ফল। দিব্যা তাঁর স্বামীকে নিয়ে আমেরিকাতে থাকেন বলেও দাবি করা হচ্ছে। জয়ললিতার ফেলে যাওয়া রাজ্যপাট নিতে নাকি খুব শিগগিরি তামিলনাড়ু আসতে চলেছেন দিব্যা। এমন খবরও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

 

image-2

এই খবরের জেরে সোশ্যাল মিডিয়ায় আসরে নেমেছেন চিন্ময়ী শ্রীপদা নামে দক্ষিণের এক ধ্রুপদ সংগীতশিল্পী এবং অ্যাঙ্কর। তিনি জানিয়েছেন, দিব্যা আদৌ জয়ললিতার মেয়ে নন। তিনি দক্ষিণের এক ঐতিহ্যশালী সাংগীতিক পরিবারের সদস্যা। স্বামীর সঙ্গে দিব্যা এখন অস্ট্রেলিয়ায় বাস করেন বলেও জানিয়েছেন চিন্ময়ী।
এমনকী, দক্ষিণের খ্যাতনামা মৃদঙ্গম শিল্পী ত্রিবান্দম ভি বালাজিও চিন্ময়ী শ্রীপদার এই পোস্টের পরে সোশ্যাল মিডিয়ায় দিব্যার সঙ্গে জয়ললিতার সম্পর্ক থাকার খবরকে উড়িয়ে দিয়েছেন। কারণ, বালাজি জানিয়েছেন, এই দিব্যা সম্পর্কে তাঁর বউদি। ছোটবেলা থেকে তাঁকে চেনেন। বালাজি জানিয়েছেন, ২০১৪ সাল থেকেই সোশ্যাল মিডিয়ায় দিব্যার ছবিকে জয়ললিতার মেয়ে বলে দাবি করে তাঁদের কোনও পরিচিত আপলোড করে দিয়েছিলেন।

image-3

এরপর এই পোস্টটি ডিলিট করতে বার বার নাকি বালাজিরা অনুরোধও করেছিলেন। কিন্তু, পোস্টটিতে তেমন গুরুত্ব দেওয়ার দরকার নেই বলে নাকি ওই ব্যক্তি বিষয়টি এড়িয়ে যান। জয়ললিতা মারা যাওয়ার পরে এখন দিব্যার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে বলেও দাবি করেছেন বালাজি। চিন্ময়ী শ্রীপদার মতো শিল্পীরা দিব্যার প্রকৃত পরিচয় সাধারণ মানুষকে জানাতে উদ্যোগী হওয়ায় বালাজি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 594 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends