বাংলাদেশ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০১৭ | ১০ আশ্বিন,১৪২৪

রাশিফল

06-12-2016 09:58:01 AM

আজকের দিনটি কেমন যাবে

newsImg

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ভেবেচিন্তে আজ আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে আজকের দিনে পাওয়া কিছু খবর। হতে পারে সেটা কারো সঙ্গে নতুন পরিচয়ের খাতিরে পাওয়া সুযোগের ব্যবহার। আজকের দিনে চাঞ্চল্যময় কর্মক্ষেত্র বিরাজ করবে। এই আবহাওয়ায় আপনি আজ সঙ্গীর সঙ্গে রোমান্টিক সন্ধ্যা কাটানোর সুযোগ পেতে পারেন। বন্ধুরা আপনাকে সে সুযোগ থেকে বঞ্চিত করার নানা প্রয়াশও চালাতে পারে। কিভাবে সব কিছু সামলাবেন সেটা নিতান্তই আপনার ব্যক্তিগত ব্যাপার।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আপনি আজ কাছের মানুষের চোখে ভিন্ন ভাষা পড়বেন। অভিজ্ঞতা আর যোগ্যতা দিয়ে তাদের পরিচালিত করতে পারলে দারুন এক বিপ্লব ঘটানো সম্ভব। পুরনোকে ভেঙে গুড়িয়ে দিন নতুনের পদতলে। আসছে সুখের সুর্য, নিথর দেহে জাগবে প্রাণ। আজ আপনার হাতে ন্যস্ত হবে অনেক বড় দায়িত্ব। এগিয়ে যান পূর্ণ উদ্দ্যোমে। রাস্তা পারাপারে আজ বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। সবচেয়ে সহযোগী আর বিশ্বস্ততার হাত হিসেবে প্রথমেই এগিয়ে আসবে সঙ্গীর চিরচেনা হাতদুটি।

মিথুন (মে ২১-জুন ২০) : স্মৃতিকাতর একটা দিন পার করবেন আজ আপনি। আজ ছেলেবেলার অনেক কিছুই মনে পড়ে যাবে। হারিয়ে যাবেন অতীত স্মৃতিতে, তবে খুঁজে পাবেন এমন এক সূত্র যা কাজে লাগাতে পারেন দারুণভাবে। আজকের দিনটি আপনার জন্য কেনাকাটাবান্ধব দিন। যা কিনবেন তাতেই লাভবান হবেন। আজ রূপচর্চার প্রতি বিশেষভাবে মন ঝুঁকতে পারে। ইদানিং সবার কাছে নিজের চেহারার প্রশংসা পেয়ে ইচ্ছাটা হয়তো বেড়ে চলেছে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : আজকের দিনটি আপনার জন্য বিশেষভাবে রোমান্টিক এবং আর একটি কথা বলা যাবে না। নিতান্তই আপনার ব্যক্তিগত আবেগীয় অনুভূতির। সামাজিক ও পারিবারিক পরিমণ্ডলের আড়ালে আপনজনের সঙ্গে কাটানো মুহূর্তটি আপনাকে অনুভূতিহীনও করে দিতে পারে। আজকের দিনে সবার সামনে আপনি যে কাজটিই করবেন তা অনেক সৃষ্টিশীলও বটে। পারিবারিক কারণে অর্থের ব্যয় ঘটবে, তবে তা সুনির্দিষ্ট কারণে। দূরযাত্রা নিঃসন্দেহে শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ মন একটু বিরতি নিতে চাইবে প্রতিদিনের পানষে রুটিন থেকে। ভিন্ন কোনো কাজের জন্য আজ মনে আসবে এক ইউনিক চিন্তা। বাস্তবে রূপান্তরিত না করা পর্যন্ত মনে শান্তি আসবে না। আজ আপনি খুব যুক্তিশীল হয়ে উঠবেন। ছোটখাটো অনেক ত্রুটিই আজ চাক্ষুস হবে। অর্থভাগ্য শুভ। আশেপাশে কোথায় বেড়াতে গিয়ে অনুভব করবেন অজানা কিছু জানার অভিজ্ঞতা।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : হঠাৎ করেই আপনাকে আজ নক করবে পুরনো কিছু। অনেক বছর পর যা আশা করছিলেন না তাও সামনে এসে যাবে। আপনার বিব্রত মুখটি দেখে সমস্যা ভাগতে পারে, তবে উত্তেজিত হলে জেঁকে বসতে পারে। তাই সাবধান হোন। অর্থভাগ্য আজ নিতান্ত করুন, লাভ হবে না মোটেও তবে ক্ষতির আশঙ্কাও কম।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আপনার পরিবারের সদস্যদের সম্বন্ধে এমন কিছু তথ্য আজ সামনে আসতে পারে, যা থেকে নিজেকে লুকাতে চাইবে মন। কর্মক্ষেত্রে অঘোষিত চাপ বাড়বে। বন্ধুদের কারো কাছ থেকে এমন কিছু কথা শুনতে হতে পারে যার কোনো ভিত্তি নেই কিন্তু মেজাজ উঠবে চরমে। সারাদিনের এই পরিস্থিতিতে শীতল হাওয়া বয়ে দিতে পারে প্রিয় মানুষের স্থীর দুটো চোখ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রতিদিনের মতো আজও আপনার দিনের শুরু একইভাবে। অফিসে খোশ গল্প করার লোক আছে অনেক, আজও তাদেরকে এড়িয়ে চলুন অন্যদিনের মতো। হঠাৎ বসের ডাকে বুক শুকিয়ে যেতে পারে। আজ আপনার জন্য কোনো সুখবর অপেক্ষা করছে অবশ্যই। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। সুফী শ্রেণির কারো কাছে আজ বিশেষ আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজ আবেগের নতুন মানে আবিষ্কার হবে। প্রিয় কোনো ব্যক্তির কাছে কিছু সময়ের জন্য অপছন্দের পাত্রে পরিণত হতে পারেন। দিনশেষে দুজনের ভুল বোঝাবুঝির অবসান ঘটবে। বাসায় আপনার প্রিয় খাবারের আয়োজন দেখে হতবাক হতে পারেন। পেয়ে যেতে পারেন কোনো উপহার। ভেবে দেখুনতো আজ আপনাদের বিশেষ কোনো দিন নয়তো? ডায়রির পাতাটা উল্টে যদি কোনো বিশেষ উপলক্ষ্য নাও পান তবু সঙ্গীনীর জন্য নিয়ে যেতে পারেন ছোট্ট একটি উপহার।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সামাজিক সম্মান পাবেন প্রতিবেশীর সঙ্গে সম্মিলিত কোনো কাজে। মনের মধ্যে জমে থাকা অনেক দিনের জালা নিমিষেই আজ দূর হয়ে যাবে। ধারণা পাল্টে যাবে, নতুন ধারণা গিয়ে ঠেকবে ‘সমাজে খারাপের চেয়ে ভালোর সংখ্যায় বেশি’। আজ আপনার সোজাসাপটা মনটা বুকভরে নিঃশ্বাস নেবে। পারিবারে অর্থের যোগানে আসবে নতুন ছন্দ। মকরের জাতিকাদের কারো আজ বিশেষ কোনো খবর আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : প্রশ্নের শুদ্ধতা নিয়ে আজ মনের মধ্যে তোলপাড় শুরু হবে। কে আপনাকে প্রশ্ন করছে সেটা বড় কথা নয় আপনি যে প্রশ্ন করছেন সবার হয়ে সেই প্রশ্নের শুদ্ধতা নিয়েই যতো ভাবনা। অর্থভাগ্য আজ শোচনীয় বলা যায়। বন্ধুদের কেউ আজ জোর করে কিছু উপহার দিতে পারে। বিশেষ কাজের জন্য কৃতজ্ঞতা স্বীকার করতে পারে পূর্বপরিচিতদের কেউ। দূরযাত্রা আজ টানবে খুব করে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : নিজেকে নিয়ন্ত্রিণে রাখুন। পরিবারের সবার উপর যে ক্ষেপে যাওয়ার স্বভাব আপনার হচ্ছে সেটা সাময়িক হলে সমস্যা নেই কিন্তু স্থায়ী হলে ক্ষতি আপনারই হবে। দিনকে দিন আপনার সুযোগ সুবিধার উৎস একই জায়গায় কেন্দ্রীভূত হয়ে যাচ্ছে। নিজেকে মেলে ধরুন। শুধু কাজ আর কাজ করে নয় নিজেকেও একটু সময় দিন। কৃত কর্তব্যের বিপরীতে নিজের অধিকারের কিছুটা বুঝে নেয়ার সময় যে এসেছে আজ। পাওনা অর্থ ফেরত পেতে সরলতার অজুহাতে বেগ পাবেন। তবে আশার কথা হলো এখনো কিছু হিতাকাঙ্ক্ষী বন্ধু আপনার পাশে অবশিষ্ট আছে। বেকারদের কারো জন্য দিনটি চরম আনন্দঘন হয়ে উঠবে।

 
 
খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 259 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends