বাংলাদেশ | শনিবার, এপ্রিল ২০, ২০২৪ | ৬ বৈশাখ,১৪৩১

সরকারী দল

03-12-2016 06:07:45 PM

নাসিক নির্বাচনে ছাত্রলীগকে মাঠে নামার নির্দেশ কাদেরের

newsImg

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মনোনিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে জেতানোর জন‌্য ঢাকাস্থ নারায়নগঞ্জ জেলার ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

শনিবার (৩ ডিসেম্বর) ধনমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রায় দেড় ঘণ্টার এই বৈঠকে আইভীর পক্ষে বাড়ি বাড়ি গিয়ে কাজ করার জন‌্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন বৈঠকে উপস্থিত দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

তিনি বলেন, ‘ঢাকাস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে সিটি নির্বাচন নিয়ে আলোচনা করেছেন। ওখানে আমাদের দলের সাধারণ সম্পাদক তাদের নির্দেশ দিয়েছেন আইভীর পক্ষে কাজ করার জন‌্য বাড়ি বাড়ি যেতে। প্রত‌্যেকটি ভোটাররের কাছে গিয়ে ভোট চাইতে।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর সমন্বয়কের দায়িত্ব পাওয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ রাজধানীর সকল শাখা ছাত্রলীগের নেতারা।

বৈঠকে উপস্থিত আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, ‘আমাদের দলের মনোনিত প্রার্থীকে জেতাতে ছাত্রলীগকে কিভাবে কাজে লাগানো যায় এই বিষয় নিয়ে কথা হয়েছে। কাদের ভাই তাদেরকে বিভিন্ন পরামর্শ দিয়েছেন। ঢাকায় যারা বিভিন্ন প্রতিষ্ঠানে ছাত্রলীগের নেতা, তারা নিজ নিজ বাড়িতে গিয়ে এলাকার লোকজনের কাছে ভোট চাইতে বলেছেন।’

দলের কোন্দলের মধ‌্যে নারায়ণগঞ্জে বর্তমান মেয়র আইভীকে প্রার্থী করেছে আওয়ামী লীগ; যদিও তৃণমূল পর্যায় থেকে ভিন্ন নাম প্রস্তাব করা হয়েছিল।

আইভীকে মনোনিত করার কয়েক দিন পর নারায়ণগঞ্জের নেতাদের সঙ্গে বৈঠক করে দলীয় সংসদ সদস‌্য এ কে এম শামীম ওসমানসহ স্থানীয় সব নেতাদের নৌকার প্রার্থীর পক্ষে এক হয়ে কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নারায়ণগঞ্জে আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় এই নির্বাচনে বিএনপি প্রার্থী করেছে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খানকে।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 183 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends