বাংলাদেশ | বুধবার, নভেম্বর ২২, ২০১৭ | ৮ অগ্রহায়ণ,১৪২৪

পড়াশুনা, পরীক্ষা ও ফলাফল

01-12-2016 11:25:53 AM

রুয়েটে স্নাতক প্রথম বর্ষে ভর্তি শুরু

newsImg

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া আজ সকাল ৯টা থেকে শুরু হয়েছে।

বৃহস্পতিবার মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫শ’ পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী ভর্তি হতে পারবে। এছাড়া আগামীকাল শুক্রবার সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫শ’ ১ থেকে ৮শ’ ৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক জিএম মর্ত্তুজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্ধারিত সময়ে কোনো প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল হয়ে যাবে এবং আসন শূন্য থাকা সাপেক্ষে মেধা তালিকা থেকে শূন্য আসনে ভর্তি করা হবে। চলতি বছর রুয়েটের ১৪টি বিভাগে মোট ৮৭৫ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে বলেও তিনি জানান।

ভর্তির নিয়মাবলী ও প্রয়োজনীয় ডকুমেন্টের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এজন প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্য জেনে নিতে হবে।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 254 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends