বাংলাদেশ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০১৭ | ১০ আশ্বিন,১৪২৪

বিজ্ঞান / আবিস্কার

30-11-2016 10:36:49 PM

সামনের ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল; আসছে গ্যালাক্সি সি৭ প্রো

newsImg

স্যামসাং নিয়ে আসছে তাদের নতুন স্মার্টফোন গ্যালাক্সি সি৭ প্রো। আগামী মাসে ফোনটি বাজারে ছাড়া হতে পারে। ফোনটির দাম রাখা হয়েছে ১৯৯ মার্কিন ডলার।

এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

গ্যালাক্সি সি৭ প্রোতে রয়েছে ৫ দশমিক ৭ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে। রয়েছে স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসর ও ৪ জিবি র‍্যাম। ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য দারুণ এক অভিজ্ঞতা হবে ফোনটির ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি চলবে অ্যানড্রয়েড ৬ দশমিক ০ দশমিক ১ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে। ফোনটিতে রয়েছে ৩০০০ এমএএইচের ব্যাটারি এবং কোয়ালকমের কুইক চার্জ ৩ দশমিক ০ প্রযুক্তি।

এ ছাড়া গ্যালাক্সি সি৫ প্রো স্মার্টফোনটির স্পেসিফিকেশনের ব্যাপারেও আগাম খবর জানিয়েছে এনডিটিভি। ফোনটিতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর ও ৩ জিবি র‍্যাম।

গত বছরের মে মাসে বাজারে ছাড়া হয়েছিল স্যামসাং গ্যালাক্সি সি৭ স্মার্টফোনটি। ফোনটির ৩২ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৫৯৯ চীনা ইয়েন আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৭৯৯ চীনা ইয়েন।

গ্যালাক্সি সি৭ স্মার্টফোনের সঙ্গে আরো ছাড়া হয়েছিল গ্যালাক্সি সি৫ স্মার্টফোনটি। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ২০০ চীনা ইয়েন আর ৬৪ জিবি সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৪০০ চীনা ইয়েন।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 200 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends