বাংলাদেশ | বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ | ১৪ চৈত্র,১৪৩০

পড়াশুনা, পরীক্ষা ও ফলাফল

30-11-2016 03:23:43 PM

নজরুল বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকা ও অপেক্ষমান তালিকায় ভর্তির সময়সূচী প্রকাশ

newsImg

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ক, খ, গ, ঘ, ঙ ইউনিটে মেধা তালিকা ও অপেক্ষমান তালিকায় ভর্তির সময়সূচী প্রকাশ করা হয়েছে।

 বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ আমিনুল ইসলাম জানান, উল্লিখিত সময়সূচী অনুযায়ী উপস্থিতির ভিত্তিতে মেধাক্রমানুসারে শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহনের মাধ্যমে কাগজপত্র ও অন্যান্য বিষয় যাচাই-বাচাই এর পর ভর্তি করানো হবে। ক, খ, গ, এবং ঘ ইউনিটের মেধা তালিকায় ভর্তি আগামী ৬, ৭, ৮, ও ১১ ডিসেম্বর। এবং অপেক্ষমান তালিকায় ভর্তি ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর। ‘ঙ’ ইউনিটের মেধা তালিকায় ভর্তি ১১, ১৩ ও ১৪ ডিসেম্বর। অপেক্ষমান তালিকায় ভর্তি ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর।

বিশেষ কোটায় (মুক্তিযোদ্ধা, উপ-জাতি, প্রতিবন্ধী, পোষ্য ও হরিজন) ভর্তি ‘ক’ ও ‘খ’ ইউনিট আগামী ১১ ও ১৩ ডিসেম্বর, ‘ঘ’ ইউনিটের ভর্তি ১৩ ও ১৪ ডিসেম্বর, ‘গ’ ইউনিটের ভর্তি ১৪ ও ১৫ ডিসেম্বর, ‘ঙ’ ইউনিটের ভর্তি ১৫ ও ১৮ ডিসেম্বর। বিশেষ কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সকল ইউনিটের প্রথম দিনই অবশ্যই সকাল ৯টা থেকে ১২টার মধ্যে প্রশাসনিক ভবনের একাডেমিক শাখায় রিপোর্ট করতে হবে। কোন শিক্ষার্থী নির্ধারিত তারিখ ও সময়ে রিপোর্ট করতে ব্যর্থ হলে তার সাক্ষাৎকার গ্রহন করা হবে না এবং তিনি ভর্তির অযোগ্য বলে বিবেচিত হবেন।

ভর্তির জন্য প্রদেয় ফি ও আনুষঙ্গিক মোট ব্যায় খ ও ঙ ইউনিটের ক্ষেত্রে ১৫,৫০০ টাকা এবং ক, গ ও ঘ ইউনিটের ক্ষেত্রে ১৫,২৫০ টাকা। ভর্তির জন্য প্রয়োজনীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jkkniu.edu.bd) ভর্তির নির্দেশিকা থেকে জানা যাবে।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 668 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends