বাংলাদেশ | শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮ | ১২ ফাল্গুন,১৪২৪

জাতীয়

22-11-2016 05:33:46 PM

গৌরনদীতে ছয় মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার

newsImg

বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের বহুল আলোচিত খাদেম সরদার হত্যা মামলা এবং মাদকদ্রব্য আইনে পাঁচ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি যুবলীগ নেতা মো. নান্নু মৃধাকে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে মাদারীপুর জেলা সদরের কুকরাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের মরহুম শফিজদ্দিন মৃধার ছেলে ও বার্থী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী থানার তিন এসআইসহ একদল পুলিশ মাদারীপুর জেলা সদর থানা পুলিশের  সহযোগিতায় গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদারীপুর সদরের কুকরাইল এলাকার এক বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী নান্নু মৃধাকে গ্রেপ্তার করা হয়। বার্থী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য নান্নু মৃধার বিরুদ্ধে একটি হত্যা, দুটি বিস্ফোরক এবং মাদকের আটটিসহ থানায় ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে খাদেম হত্যাসহ ছয়টি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

খাদেম হত্যা মামলার প্রধান আসামি নান্নু মৃধা গত দেড় বছর পূর্বে উচ্চ আদালত থেকে জামিনে এসে বার্থী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এরপর তিনি আর আদালতে হাজিরা দেননি।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 381 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends