বাংলাদেশ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০১৭ | ১০ আশ্বিন,১৪২৪

রাশিফল

08-11-2016 10:09:15 AM

রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি আপনার

newsImg

মেষ : দিনটি আপনার জন্য অশুভ। তবে যে কোনো লড়াইয়ে শেষ পর্যন্ত পেতে পারেন বিজয়ের সংবাদ। বন্ধুদের মাধ্যমে ক্ষতির আশঙ্কা রয়েছে। শরীরের প্রতি যত্নবান হোন।

বৃষ : প্রেমের পথে আসতে পারে বিভিন্ন বাধা। নিজের দায়িত্ব সম্পর্কে সজাগ থাকুন। নিজের মতামতকে প্রাধান্য দিন। না চাইলেও আপনার জীবনে আসতে পারে নতুন বন্ধু। পরিবার ও প্রিয়জনকে সময় দিন।

মিথুন : দিনের যেকোনো সময় পেতে পারেন চমকপ্রদ খবর। অফিস বা বাড়ি সবার সাথে সুসম্পর্ক বজায় রাখুন। কর্মক্ষেত্রে পেতে পারেন উপযুক্ত পুরস্কার। প্রেম বা ব্যবসা যেকোনো ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি অনেক শুভ।

কর্কট : খরচের ব্যাপারে হিসেবী হোন। কারণ আপনার জন্য অপেক্ষা করছে আর্থিক টানাপোড়েন। কাজের প্রতি অনীহা প্রকাশ পাবে। কাজ অথবা সম্পর্ক সব ব্যাপারে সচেতন থাকুন।

সিংহ : সম্পর্কের ভুল বোঝাবুঝির অবসান ঘটবে। পুরনো শত্রুরা আবার আপনার স্বাধীনতা কেড়ে নেওয়ার চেষ্টা করবে। যেকোনো বিপদ এড়াতে নতি স্বীকারই শ্রেষ্ঠ পন্থা। যেকোনো বিষয়ে নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন।

কন্যা : আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ। আপনার স্বপ্ন পূরণ হবে আজ। কিছু কিছু বাধা আসতে পারে, তবে সকল বাধা পেছনে ফেলে পৌঁছে যাবেন সাফল্যের চূড়ায়। আজ নিজের কল্পনাশক্তি এবং ইচ্ছাশক্তিকে প্রাধান্য দিন।

তুলা : কাউকে প্রতিশ্রুতি দেওয়ার ব্যাপারে সতর্ক থাকুন। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। নিজেকে ব্যস্ত রাখুন খাবার-দাবার ও শরীর চর্চার মাঝে। তবে আজ যেকোনো সিদ্ধান্তে নিজের মাথা না খটালেই ভালো করবেন।

বৃশ্চিক : যার জন্য মনে মনে দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন, সে এসে আজ আপনার অপেক্ষার পালা শেষ করবে। কিন্তু নিজের মনের অস্থিরতাকে সংযত রাখুন। নয়তো হারাতে হবে সব। যেকোনো ব্যাপারে সিদ্ধান্ত নিতে হলে নিজের মনের কথাই শুনুন।

ধনু : বিপদের কালো মেঘ চলে আসতে পারে আপনার সন্তানদের মাথার উপর। তাই তাদের প্রতি সতর্ক দৃষ্টি রাখুন। পুরনো আইনি ঝামেলা মাথাচাড়া দিতে পারে। যেকোনো অবস্থায় মাথা ঠাণ্ডা রাখুন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন।

মকর : অর্থ ব্যয়ের খাত বেড়ে যাবে। কেনাকাটার জন্য দিনটি শুভ নয়। শত্রুপক্ষের সাথে বিনয়ী হোন। কর্মস্থলে পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন। দিনের শেষে পেতে পারেন অনাকাঙ্ক্ষিত টাকা অথবা উপহার।

কুম্ভ : ছোটখাটো মানসিক চাপের মাঝেই দিনটি কাটবে। পরিবার ও প্রিয়জনের জন্য ইচ্ছার বিরুদ্ধে করতে হবে কিছু কাজ। যে কোনো সমস্যার জন্য আলোচনা হচ্ছে মুক্তির একমাত্র উপায়। তবে নিজের মতামতকে প্রাধান্য দিন।

মীন : মেজাজ অত্যন্ত খিটখিটে থাকবে। মুখোমুখি হতে হবে অনেক চ্যালেঞ্জের। কর্মস্থলে পাওনা বুঝে নিতে বেগ পেতে হবে। ধর্মকর্মে মনোযোগ দিন। মন শান্ত রাখুন। যেকোনো সিদ্ধান্ত নিতে দেরি করা ঠিক হবে না

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 248 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends