বাংলাদেশ | বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ | ১১ বৈশাখ,১৪৩১

বিনোদন

20-10-2016 04:40:28 PM

বিতর্কিত দৃশ্য নিয়ে জবাব দিলেন ঐশ্বরিয়া

newsImg

বলিউডে এখন অনেক নায়িকাই সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কাড়ছেন। যদিও তারা সেটা অভিনয়ের প্রয়োজনেই করছেন। তেমনটাই করেছিলেন বচ্চন বহু ঐশ্বরিয়া রাই বচ্চন।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার চুম্বন দৃশ্য নিয়ে বেশ কিছু দিন ধরেই চলছে নানা আলোচনা। মিডিয়ায় তো বটেই, এক সন্তানের জননী হয়ে এমন দৃশ্যে কাজ করার সমালোচনা চলছে নায়িকার ঘরেও।

এমনকি এও শোনা যায় সেন্সরে ওই সকল দৃশ্যে কাঁচি চালানোর কলকাঠি স্বয়ং বিগ বি অমিতাভই নাকি চালিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেতো রীতিমতো বিষয়টি নিয়ে ঝড় চলছে। অনেকেই সমালোচনা করছেন এ নায়িকার। তবে এতদিন এ বিষয়টি এড়িয়ে চলছিলেন ঐশ্বরিয়া। তবে এবার এই অহেতুক বিতর্ক নিয়ে মুখ খুললেন তিনি। কড়া জবাব দিলেন মিডিয়াকে।

ঐশ্বরিয়া সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন, আমার মাঝে মধ্যে মনে হয় এ যুগে এসেও আমরা বুঝি কেউ স্বাধীন হতে পারিনি। সেটা যদি পারতাম তবে কেন একটি স্বাভাবিক বিষয় নিয়ে এতটা বিতর্ক চলবে। আমি কি দৃশ্যে কাজ করবো সেটা একদমই আমার ব্যক্তিগত ব্যাপার। আমি মিডিয়াকে অনুরোধ করবো আপনারা স্বাধীনভাবে চলুন, আর সবাইকেও স্বাধীনভাবে কাজ করতে দিন। এটাই সবার জন্য মঙ্গলজনক

খবরটি সংগ্রহ করেনঃ- আইনিউজ২৪.কম
এই খবরটি মোট ( 147 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends