বাংলাদেশ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০১৭ | ১০ আশ্বিন,১৪২৪

জনগণ / তত্তাবদায়ক সরকার

28-03-2016 02:39:45 PM

বোমাসহ সন্ত্রাসী গ্রেফতার

newsImg

ঝিনাইদহ: জেলার কালীগঞ্জে ৫টি তাজা বোমা ও বিস্ফোরক সরঞ্জামসহ হাবিবুর রহমান ওরফে হাবিব (৩২) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের কলেজ পাড়ার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার দাদপুর গ্রামের আনসার আলী ছেলে।কালীগঞ্জ থানা পুলিশ জানায়, কলেজ পাড়ায় হাবিব তার বাড়িতে বোমা তৈরি করছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে থানার সেকেন্ড অফিসার ইমরান আলম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে হাবিবকে আটক করে। পরে আটককৃত ব্যক্তির ঘর তল্লাশি চালিয়ে ৫টি তাজা হাত বোমা, ৪শ গ্রাম গান পাউডার, মার্বেল, জালের কাটি, পেরেক, জর্দার কৌটা ও টেপসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে পুলিশ ৫টি তাজা বোমা ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ হাবিব নামের এক বোমারুকে  গ্রেপ্তার করেছে।

তিনি আরও জানান, সে একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। ইতোপূর্বে  অস্ত্রসহ একবার সে আটক হয়েছিল। সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটানোর জন্য বোমাগুলি তৈরি করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব জানিয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি সংগ্রহ করেনঃ- i-news24.com
এই খবরটি মোট ( 387 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends