বাংলাদেশ | মঙ্গলবার, এপ্রিল ২৪, ২০১৮ | ১০ বৈশাখ,১৪২৫

খেলা

21-09-2015 10:38:54 am

বৃষ্টিতে ধুয়ে গেলো তৃতীয় দিনের খেলা

newsImg
ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে গতকাল তামিম ইকবালের ব্যাটিং প্রদর্শনী হওয়ার কথা ছিলো। দ্বিতীয় দিন শেষে আট উইকেট হারিয়ে ৩৫২ রান সংগ্রহ করা সিলেটের ইনিংস শেষ হলেই মাঠে নামবেন তামিম, এমন আশা ছিলো। কিন্তু বৃষ্টি খেলাই গড়াতে দিলো না। বৃষ্টির কারণে কাল চারটি ভেন্যুর কোথাও খেলা হয়নি।
বৃষ্টির কারণে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত। গতকাল রবিবার সারা দেশে বৃষ্টির কারণে রাজশাহী, ফতুল্লাহ, বগুড়া এবং খুলনার ভেন্যুতে লিগের খেলা মাঠে গড়ায়নি। আজ চতুর্থ ও শেষ দিনে লিগের খেলা মাঠে গড়ালেও ফতুল্লাহ, বগুড়া এবং খুলনার ভেন্যুর ফলাফল নিশ্চিত ড্র। তবে রাজশাহীর ভেন্যুতে স্বাগতিক রাজশাহী এবং বরিশালের মধ্যকার খেলায় রেজাল্ট আসার সম্ভাবনা রয়েছে। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও যদি তৌহিদুল ইসলামরা স্বাগতিক ব্যাটসম্যানদের লাগাম টেনে ধরতে পারেন, তাহলে জয় পাবে বরিশাল বিভাগ।
বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর করা ২৩৮ রানের জবাবে দ্বিতীয় দিন শেষে পাঁচ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করেছিলো রংপুর বিভাগ। তৃতীয় দিনে তাদের সুযোগ ছিলো বড় লিড নেয়ার। এছাড়া খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে ঢাকা বিভাগের করা ১৮৭ রানের জবাবে চার উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করা স্বাগতিক খুলনারও সুযোগ ছিলো তৃতীয় দিনে বড় লিড নেয়ার।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রথম দু’দিনের খেলা শেষে দুই ইনিংসে ৩০২ ও ১৬০ রান সংগ্রহ করে বরিশাল বিভাগ। জবাবে প্রথম ইনিংসে ৯৩ রানে গুটিয়ে যাওয়া রাজশাহী দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ৩৭০ রানের লক্ষ্য পেয়ে বিনা উইকেটে ২৫ রান সংগ্রহ করে।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 1178 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends